• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ক্যালিফোর্নিয়ায় ভারতীয় বংশোদ্ভুত পরিবারকে হত্যার নেপথ্যে প্রাক্তন কর্মী

Google Oneindia Bengali News

ক্যালিফোর্নিয়ায় ভারতীয় বংশোদ্ভুত পরিবারকে অপহরণ করে খুন। ৮ মাসের শিশুকেও খুন করা হয়েছে। এই ঘটনায় হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে। ক্যালিফোর্নিয়ার পুলিশ জানিয়েছে হত্যাকারী আসলে পাঞ্জাবী পরিবারের ব্যবসার প্রাক্তন কর্মী। গত ১ বছর ধরে তাঁদের বিভিন্ন রকম মেসেজ পাঠাচ্ছিল সে। প্রতিহিংসা বশতই এই হত্যাকাণ্ড বলছে পুলিশ।

হত্যার নেপথ্যে প্রাক্তন কর্মী

গতকাল ক্যালিফোর্নিয়ায় শিখ পরিবারের চার জনের দেহ উদ্ধার হয় একটি ফার্ম হাউস থেকে। তারমধ্যে ৮ বছরের এক শিশুও ছিল। ঘটনার তদন্তে নেমে পুলিশ ৪৮ বছরের এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল। সেই ব্যক্তির আসল হত্যাকারী বলে দাবি পুলিশের। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছিল সেই ব্যক্তি শিখ পরিবারের চার জনকে হাত বেঁধে অপহরণ করে নিয়ে যাচ্ছে।

ক্যালিফোর্নিয়ার শেরিফের প্রকাশ করা সেই সিসিটিভি ফুটেজ দেখে চাঞ্চল্য ছড়িয়েছিল। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের দাবি জানিেয়ছিলেন। পুলিশ তদন্তে নেমে অভিযুক্তকে জেরা করে জানতে পেরেছে প্রতিহিংসার বশেই আততায়ী শিখ পরিবারের চার জনকে হত্যা করেছে। আগে পাঞ্জাবী পরিবারের সঙ্গে কাজ করত অভিযুক্ত। তদন্তকারীরা জানতে পেরেছে। তার কাজে অসন্তুষ্ট এবং অখুশি হয়ে চাকরি থেকে বরখাস্ত করেছিল শিখ পরিবার। তারপর থেকেই শিখ পরিবারেকে প্রায় একের পর এক মেসেজ পাঠাত সেই অভিযুক্ত। তাতে একাধিক হুমকিও থাকত।

শিখ পরিবারের আত্মীয় পরিজনরাই এই তথ্য তদন্তকারী আধিকারীকদের দিয়েছিল। গত ১ বছর ধরে নাকি আততায়ী শিখ পরিবরকে হুমকি ভরা ইমেল এবং মেসেজ পাঠাচ্ছিল। সেই ব্যক্তিই বন্দুক দেখিয়ে তাঁদের অপহরণকরে খুন করে বলে অভিযোগ। পুলিশ এখনও দফায় দফায় জেরা চালিয়ে যাচ্ছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে আরও কোনও ব্যক্তি জড়িত রয়েছে কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Murdere of Indian Origin Family arrested in California
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X