• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইমরানের বক্তব্যকে অবজ্ঞা! ভারতকে জানেন না পাকিস্তানের প্রধানমন্ত্রী, বললেন মোদীর মন্ত্রী

কাশ্মীর নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বক্তব্যকে গুরুত্বই দিলেন না ভারতের বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর। ইমরান খান পারমাণবিক যুদ্ধের হুঁশিয়ারি দিয়েছিলেন। এপ্রসঙ্গে প্রশ্ন করা হলে জয়শঙ্কর ঠাণ্ডা মাথায় বলেন, বিষয়টি দেখার সময় তাঁর হয়নি।

 ইমরানের বক্তব্যকে অবজ্ঞা! ভারতকে জানেন না পাকিস্তানের প্রধানমন্ত্রী, বললেন মোদীর মন্ত্রী

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে জয়শঙ্কর পাকিস্তানের সঙ্গে কোনও দ্বিপাক্ষিক আলোচনা শুরু করার সম্ভাবনাও উড়িয়ে দিয়েছেন। ব্যাখ্যায় তিনি বলেছেন, প্রতিবেশী দেশ বারবার তাদের রাস্তা পরিবর্তন করছে। তিনি বলেন, পাকিস্তানের একটা কালো দিক হল, তারা সন্ত্রাসবাদে মদত দেয়। তা দিনের আলোতেই হয়ে থাকে। সন্ত্রাসবাদে অর্থ সাহায্য বন্ধ না করা পর্যন্ত পাকিস্তানের সঙ্গে আলোচনার টেবিলে ভারত যাবে না বলেও জানিয়েদেন জয়শঙ্কর।

এর আগে পাকিস্তানের প্রধানমন্ত্রী কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ প্রসঙ্গে বলেছিলেন, এই সিদ্ধান্ত কাশ্মীরের মানুষের ওপর সরাসরি আঘাত। তিনি আরও বলেছিলেন বিশ্বের শক্তিধর দেশগুলি

হস্তক্ষেপ না করলে দুই শক্তিধর দেশের মধ্যে যুদ্ধের সম্ভাবনা থেকেই যায়। পাকিস্তানের প্রধানমন্ত্রীর এই বক্তব্যকে গুরুত্ব দিতে রাজি হননি ভারতের বিদেশমন্ত্রী। পাশাপাশি তিনি বলেছেন, সামনের দিনগুলিতে পরিস্থিতি বিবেচনা করে কাশ্মীরে থাকা নিষেধাজ্ঞা কমানো হবে। কাশ্মীর জুড়েই অতিরিক্ত নিরাপত্তা বাহিনী কমানোর ব্যাপারেও তিনি আশ্বস্ত করেন।

জয়শঙ্কর পাকিস্তানের প্রধানমন্ত্রীর অপর একটি অভিযোগও উড়িয়ে দিয়েছেন। ইমরান বলেছিলেন কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের পিচনে হিন্দু জাতীয়তাবাদের অ্যাজেন্ডা রয়েছে। জয়শঙ্কর

বলেন, ভারতকে জানেন না ইমরান।

English summary
Indian foreign minister didi not give importance to pak PM nuclear war threat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X