• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী-রাজ্যে শক্তি বাড়ল রাহুলের, বিজেপিকে পাল্টা দিয়ে জাদেজার বাবা-বোন কংগ্রেসে

ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী গতমাসে যোগ দিয়েছিলেন বিজেপিতে। এবার তাঁর বাবা ও বোন যোগদান করলেন কংগ্রেসে। রবিবার গুজরাটে এক অনুষ্ঠানে কংগ্রেসে যোগ দেন তাঁরা। সদ্য কংগ্রেসে যোগ দেওয়া পতিদার আন্দোলনের নেতা হার্দিক প্যাটেলের হাত ধরে তাঁরা কংগ্রেসের তেরঙ্গা হাতে তুলে নেন।

জাদেজার বাবা-বোন কংগ্রেসে

এদিন গুজরাটের জামনগর জেলার কালভাদ শহরে নির্বাচনী সমাবেশে উপস্থিত হয়ে কংগ্রেসে যোগ দেন জাদেজার বাবা অনিরুদ্ধসিন এবং বোন নয়নাবা জাদেজা। তাঁরা জামনগরের বাসিন্দা ও ভোটার। এদিন হার্দিক ছাড়াও নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন জামনগর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী মুলু কান্দোরিয়াও।

জাদেজার স্ত্রী বিজেপিতে যোগ

জাদেজার স্ত্রী বিজেপিতে যোগ

আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের অলরাউন্ডার জাদেজা। তাঁর স্ত্রী রিভবা গত ৩ই মার্চ জামনগরের ভারতীয় জনতা পার্টির সাংসদ পুনমবেন মাডামের উপস্থিতিতে দলে যোগ দেন। এবার পুনমবেনই বিজেপির টিকিট পেয়েছেন এই কেন্দ্রে।

হার্দিকের হাত ধরে শক্তিবৃদ্ধি

হার্দিকের হাত ধরে শক্তিবৃদ্ধি

জামনগর থেকে কংগ্রেসের টিকিটে লড়ার কথা ছিল হার্দিক প্যাটেলের। কিন্তু সুপ্রিম কোর্ট তাঁর আবেদন নাকচ করে দিয়্ছে। তাঁর বিরুদ্ধে পতিদার আন্দোলন চলাকালীন দাঙ্গা লাগানোর অভিযোগ ছিল। সেই কারণেই হাইকোর্টের নির্দেশ তাঁর মনোনয়নে বাধা হয়ে দাঁড়ায়।

তৃতীয় দফায় ভোট মোদী-রাজ্যে

তৃতীয় দফায় ভোট মোদী-রাজ্যে

উল্লেখ্য, গুজরাটের ২৬টি আসনে ভোট হবে এক দিনেই। তৃতীয় দফা অর্থাৎ ২৩ এপ্রিল ভোট হবে গুজরাটে। তার আগে প্রচার জোর কদমে শুরু হয়েছে। এই অবস্থায় ভারতীয় ক্রিকেটারের বাবা ও বোনের কংগ্রেসে যোগদান অন্যমাত্রা এনে দিয়েছে।

English summary
Indian Cricketer Ravindra Jadeja’s Sister joins in Congress by Hardik Patel. Jadeja’s father also joins in Congress. In last month Jadeja’s wife joins in BJP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X