• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইউরোপে হানিমুন কাটিয়ে দেশে ফিরেই কোয়ারান্টিনে ভারতীয় দম্পতি

  • |

চলতি বছরে ভ্যলেন্টাইনস দিবসে বিয়ে তারপর মধুচন্দ্রিমা কাটাতে সোজা পাড়ি ইউরোপ। কিন্তু এই এই ইউরোপ ভ্রমণই যে তরুণ ডাক্তার-দম্পতি সিদ্ধার্থ এবং মনিকার জীবনে করোনা আতঙ্ক বয়ে আনবে তা কে জানত।

ইউরোপে হানিমুন কাটিয়ে দেশে ফিরেই কোয়ারান্টিনে ভারতীয় দম্পতি

সূত্রের খবর, সম্প্রতি ১৪দিনের হানিমুন কাটাতে ইউরোপ যান এই দম্পতি। এবার দেশের মাটিতে পা রাখতেই করোনা আক্রান্ত সন্দেহে পুনেতে ১৪দিনের কোয়ারিন্টাইনে পাঠানো হল তাদের। পুনেতে এমসিএইচ ইউরোলজির পড়য়া সিদ্ধার্থ জয় সিং তাদের বিয়ে পরবর্তী ভ্রমণ সম্পর্কে বলতে গিয়ে বলেন, “আমরা আমাদের হানিমুনের জন্য ফ্রান্স, সুইজারল্যান্ড এবং নেদারল্যান্ডসেও গিয়েছিলাম। আমরা যখন পুনে ফিরে আসি তখন আমার করোনার হালকা লক্ষণ দেখা। তারপরেই চিকিত্সকেরা আমাকে কোয়ারিন্টিনে থাকার পরামর্শ দেন।"

কোন রাগে শোভন বান্ধবীকে বেনজির আক্রমণ করলেন শিক্ষামন্ত্রী?

এদিকে ৫ মার্চ সিদ্ধার্থ যখন মুম্বইয়ে ফিরেন তখন বিমানবন্দরে তার করোনা টেস্ট হয় বলে জানা যায়। তবে,তার পাঁচ দিন পরে, পুনরায় তিনি পুনে ফিরে আসেন। পুনেতে তার কর্মক্ষেত্রে পুনরায় যোগদানের সময়কালেই হালকা জ্বর দেখা দেয় তার। তার পরেই তার উধ্বর্তন চিকিত্সকদের তিনি জানান করোনা সন্দেহে স্বেচ্ছা কোয়ারিন্টাইনে থাকছেন তিনি। একই সাথে তার স্ত্রীও কোয়ারিন্টাইনে রয়েছেন বলে জানা যাচ্ছে।

English summary
Indian couple returning home after spending their honeymoon in Europe in quarantine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X