• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হোয়াইট হাউজের চাবি থাকবে কার পকেটে? ফলাফল প্রকাশের আগেই জানালেন ভারতীয় জ্যোতিষী

নির্বাচনের মূল পর্ব শুরু হয়ে গিয়েছে আমেরিকায়। গোটা বিশ্বেরই নজর এখন টিকে মার্কিন মুলুকের উপর। নির্বাচন ঘিরে প্রশ্ন অনেক, ট্রাম্প কি পারবেন আরও চারবছর হোয়াইট হাউজেই থাকতে পারবেন না কি জো বাইডেন মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসাবে নির্বাচিত হবেন? এই সব প্রশ্নের জবাব মিলবে আরও কয়েক ঘণ্টা পর। তবে তার আগেই এসব প্রশ্নের জবাব জানিয়ে দিলে এক ভারতীয় জ্যোতিষী।

নির্বাচনে মুখোমুখি হয়েছেন দুই প্রার্থী

নির্বাচনে মুখোমুখি হয়েছেন দুই প্রার্থী

করোনা আবহেই আমেরিকায় প্রেসিডেন্সিয়াল নির্বাচনে মুখোমুখি হয়েছেন দুই প্রার্থী- ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেন। একদিকে আমেরিকানদের স্বার্থ রক্ষার প্রসঙ্গ তুলে লড়ছেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। যিনি দ্বিতীয়বার প্রেসিডেন্ট পদপ্রার্থী। অন্যদিকে, করোনা নিয়ে ট্রাম্পের নীতির সমালোচনা করে তাঁকে হারাতে ময়দানে প্রস্তুত ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেন।

সব সমীক্ষাই এগিয়ে রেখেছেন জো বাইডেন

সব সমীক্ষাই এগিয়ে রেখেছেন জো বাইডেন

এই পরিস্থিতিতে প্রায় সব সমীক্ষাই এগিয়ে রেখেছেন জো বাইডেনকে। তবে ভারতীয় এক জ্যোতিষী দাবি করেন যে তাঁর গণনাতে বেরিয়ে এসেছে যে এই নির্বাচনে জয়ী হবেন ডোনাল্ড ট্রাম্প। যা আপাত দৃষ্টিতে বিশ্বাস করা কিছুটা কঠিন। সেই জ্যোতিষীর এই ভবিষ্যদবাণী ভাইরাল হয়েছে।

কতটা পিছিয়ে ট্রাম্প?

কতটা পিছিয়ে ট্রাম্প?

ভোট পূর্ববর্তী সমীক্ষা রিপোর্ট অনুযায়ী, ন্যাশনাল পোলিং শতাংশে বাইডেন ট্রাম্পের থেকে ১০ পয়েন্টে এগিয়ে রয়েছে। যেখানে বাইডেনের ঝুলিতে আছে ৫২ শতাংশ, সেখানে ট্রাম্পের ঝুলিতে রয়েছে ৪২ শতাংশ। ৬ কোটি মার্কিন নাগরিক আজ বুথে গিয়ে ভোটদান করবেন বলে মনে করা হচ্ছে। ১০ কোটি মার্কিনি আগাম ভোটদান করেছেন আগেই।

২০১৬ সালের ওলটপালট

২০১৬ সালের ওলটপালট

যদিও ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ভোট পূর্ববর্তী সমীক্ষা কিন্তু মেলেনি। সেখানে ট্রাম্পে থেকে অনেক বেশি পয়েন্টে এগিয়ে ছিলেন হিলারি ক্লিন্টন। কিন্তু ভোটের ফলাফল প্রকাশ হতেই হিলারি হেরে যান ট্রাম্পের কাছে। কাজেই এক্ষেত্রেও সেই সমীক্ষা কতটা কার্যকর হবে তা নিয়ে সন্দেহ রয়ে গিয়েছে।

কলকাতাঃ অল ইন্ডিয়া ইনষ্টিটিউট অফ হাইজিন এন্ড হেলথে বেতনের দাবিতে ট্রেনি চিকিৎসকদের বিক্ষোভ

সবাইকে অবাক করে বাইডেনকে পিছনে ফেললেন ট্রাম্প! মার্কিন নির্বাচনে কোন চমকের ইঙ্গিত?

English summary
Indian astrologer claims that Republican Donald Trump will win US presidential Election 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X