• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত-মায়ানমার সীমান্তে জঙ্গি সংঘর্ষ, নিহত অসম রাইফেলসের ৩ জওয়ান, গুরুতর আহত ৫

  • |

জঙ্গিদের সঙ্গে সম্মুখসমরে অসম রাইফেলসের তিন জওয়ান নিহত হয়েছেন বলে জানা যাচ্ছে। বুধবার সন্ধ্যায় ভারত-মায়ানমার সীমান্তের সাজিক তম্পক গ্রামে এই ঘটনাটি ঘটেছে বলে জানা যাচ্ছে। স্থানীয় জঙ্গি সংগঠন পিপলস লিবারেশন আর্মি সঙ্গে এই সংঘর্ষের জেরে আরও পাঁচ সেনা গুরুতর ভাব জখম হয়েছেন বলেও খবর।

ভারত-মায়ানমার সীমান্তে জঙ্গি সংঘর্ষ, নিহত অসম রাইফেলসের ৩ জওয়ান, গুরুতর আহত ৫

মণিপুরের রাজধানী ইম্ফল থেকে ১০০ কিলোমিটার দূরে অবস্থিত চান্দেল জেলার কাছে একটি জায়গায় জঙ্গিদের গোপন ডেরায় হানা দিতেই এদিন গুলির লড়াই শুরু হয় বলে জানা যাচ্ছে। পুলিশ সূত্রে খবর গোপন সূত্রে খবর পেয়ে মায়ানমার সীমান্তের একটি জায়গায় তল্লাশি চালাচ্ছিলেন ৪ নম্বর অসম রাইফেলস সেনা-জওয়ানরা। সেই সময়েই আকস্মিক ভাবে তারা জঙ্গি আক্রমণের মুখে পড়েন। শুরু হয় প্রতি আক্রমণ।

সূত্রের খবর, বুধবার সন্ধ্যে ৬টা ৩০ থেকে ৭টার মধ্যে সংঘর্ষ চলাকালীন ঘটনাস্থলে বেশ কয়েকটি আইডি বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। জওয়ানদের লক্ষ্য করে শুরু হয় গুলি বৃষ্টি। পাল্টা জবাব দেয় সেনাও। এই ঘটনায় বেশ কিছু জঙ্গি আহত হয়েছে বলেও জানা যাচ্ছে। যদিও এখনও তাদের কারও টিকিও ছুঁতে পারেনি জওয়ানেরা। পাশাপাশি আহত পাঁচ জওয়ানদের দ্রুত নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে।

মহামারী বিধ্বস্ত মহারাষ্ট্র! করোনা ঠেকাতে ব্যর্থ হওয়ায় বিজেপির বিরুদ্ধে তোপ শিবসেনার

রাহুল সিনহাকে কটাক্ষ করলেন অনুব্রত মন্ডল

English summary
indian army news militant clashes on indo myanmar border 3 assam rifles personnel killed 5 seriously injured
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X