• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাগাতার গুলিবর্ষণের জবাব, কাশ্মীর সীমান্তের ওপারের পাক সেনা ছাউনি ওড়াল ভারত

লাগাতার সংঘর্ষ বিরতি লঙ্ঘন, অনুপ্রবেশ করাতে সাহায্যে জবাব দিল ভারতীয় সেনা। কাশ্মীরের কুপওয়ারা সেক্টরে নিয়ন্ত্রণ রেখারে ওপারে পাক সেনা ছাউনি গুঁড়িয়ে দিল বাহিনী। অ্যান্টি ট্যাঙ্ক গাইডেড ক্ষেপণাস্ত্র ব্যবহার করে অভিযান শেষ করে ভারতীয় সেনা।

পাকিস্তানকে যোগ্য জববা

কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের পর থেকেই লাগাতার সীমান্তে গোলা গুলি বর্ষণ করে চলেছে পাক সেনা। নানাভাবে সীমান্তের গ্রামগুলিকে টার্গেট করে গুলি বর্ষণ করেছে পাক বাহিনী। এছাড়া অনুপ্রবেশে মদত তো রয়েইছে। দীর্ঘদিনের এই কাজের এবার যোগ্য জবাব দিল ভারতীয় সেনা। কুপওয়ারা সেক্টরে সীমান্তের ওপাড়ে পাক সেনা ছাউনি গুঁড়িয়ে িদয়েছে বাহিনী। এই কাজে তাঁরা ব্যবহার করেছেন অ্যান্টি ট্যাঙ্ক গাইডেড ক্ষেপণাস্ত্র।

অনুপ্রবেশের ছক

অনুপ্রবেশের ছক

গত কয়েক মাস ধরেই কাশ্মীরে নানাভাবে নাশকতা চালানোর ছক কষছে পাকিস্তান। সীমান্তে কভার ফায়ারিং করে জঙ্গি অনুপ্রবেশ করানোর চেষ্টা চলেছে। কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের পরেই সীমান্তের গ্রামগুলিকে টার্গেট করে গুলি বর্ষণ করেছে পাক সেনা। কাশ্মীরের ডিজিপি দিলবাগ সিং জানিয়েছেন, উপত্যকাকে অশান্ত রাখতেই একাধিকবার সংঘর্ষবিরতী লঙ্ঘন করেছে পাক সেনা।

দিল্লিতে ডাক পড়লো রাজ্যপালের,দিল্লি যাবেন রাজ্যপাল
সতর্ক বাহিনীও

সতর্ক বাহিনীও

পাক সেনার গোলাগুলি বর্ষণের জবাব একাধিকবার দিয়েছে ভারতীয় সেনা। কিন্তু প্রতিবারই গুলিবর্ষণ ওপাড় থেকে বেড়েছে। তারপরেই এই চরম সিদ্ধান্ত নেয় ভারতীয় বাহিনী। প্রসঙ্গত উল্লেখ্য গত সাতমাস পর সোশ্যাল মিডিয়ার উপর নিষেধাজ্ঞা উঠেছে কাশ্মীরে। তাই নতুন করে কাশ্মীরকে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে পাকিস্তান। তার আগেই ভারতীয় বাহিনী কঠিন জবাব দিল বলে মনে করা হচ্ছে।

English summary
Indian Army destroy Pak army camp opposit Kupwara sector
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X