• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের অবৈধ অনুপ্রবেশ আটকাল ভারতীয় সেনা! পাঞ্জাবের ফিরোজপুর সীমান্তে গ্রেফতার সন্দেহভাজন পাকিস্তানি

  • |

কাশ্মীর হোক বা পাঞ্জাব, কাঁটাতার ডিঙিয়ে ভারতে পাকিস্তান থেকে ভারতে অনুপ্রবেশের ঘটনা নতুন নয়। এদিকে গোয়েন্দা সূত্রে খবর, গত কয়েক বছরে কাশ্মীরের বিভিন্ন এলাকায় একাধিক চোরাপথে বড় আকারের জঙ্গি অনুপ্রবেশ ঘটিয়েছে পাকিস্তানে। তার মধ্যে অনেকেই আবার পরবর্তীকালে ভারতীয় সেনার জালে ধরাও পড়েছে। এদিকে বর্তমানে চিনের সঙ্গে সীমান্ত সংঘাতের আবহেই এবার পাঞ্জাবের ফিরোজপুর সীমান্তে এক পাকিস্তান অনুপ্রবেশকারীকে আটক করল ভারতীয় সেনা।

ফের অবৈধ অনুপ্রবেশ আটকাল ভারতীয় সেনা! পাঞ্জাবের ফিরোজপুর সীমান্তে গ্রেফতার সন্দেহভাজন পাকিস্তানি

ইতিমধ্যেই ওই ব্যক্তির কাছ থেকে ৫০০০ হাজার টাকা পাকিস্তানি মুদ্রাও উদ্ধার করেছে ভারতীয় সেনা। সূত্রের খবর, পাঞ্জাবের ফিরোজপুরের কাছেই ভারত-পাক আন্তর্জাতিক সীমানার কাছে কাঁটাতার ছিঁড়ে ভারতে ঢুকে পড়ে ওই ব্যক্তি। তবে ঠিক কোন উদ্দেশ্যে সে এই কাজ করেছে তা এখনও পরিষ্কার নয়।

অন্যিদকে সেনা সূত্রে খবর, সীমান্ত পার করে ভারতীয় ভূখণ্ডে প্রায় ২০০ মিটার এলাকা অবধিও এগিয়ে আসে ওই পাক অনুপ্রবেশকারী। প্রাথমিতক ভাবে তা সীমান্ত সুরক্ষা বাহিনীর কর্তব্যরত জওয়ানদের নজর এড়িয়ে গেলেও কিছু সময় পরেই ওই ব্যক্তির গতিবিধিতে সন্দেহ হওয়ায় তাকে আটক করে বিএসএফ। যদিও শেষ পাওয়া খবর অনুযায়ী কেন ও কী উদ্দেশ্যে সে সীমান্ত পথে ভারতে ঢুকেছে সেই বিষয়ে কোনও মুখ খোলেনি ওই পাক অনুপ্রবেশ করে। বর্তমানে তাকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ভারতীয় সেনা।

Puja Special : হাইকোর্টের রায়ে মনভার বাদামতলার, তবু নিয়ম মেনেই এবার পুজো

বেশ কয়েকটা করোনা টীকা অ্যাডভান্স স্টেজে, উৎসবের প্রাক্কালে সুখবর দিলেন প্রধানমন্ত্রী মোদী

English summary
indian army arrests pakistani intruder suspect was arrested at the ferozepur border in punjab
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X