• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আহত বায়ুসেনা কম্যান্ডারের ছবি প্রকাশ করে ফের অভব্যতা পাকিস্তানের, কড়া প্রতিক্রিয়া ভারতের

ভারতীয় বায়ুসেনার উইং কম্যান্ডার অভিনন্দন ভার্তামানকে আকাশপথ থেকে টেনে নামিয়ে নিজেদের হেফাজতে রেখেছে পাকিস্তান। যাঁকে ছাড়াতে ইতিমধ্যে পাকিস্তানকে বার্তা দেওয়া ছাড়াও কূটনৈতিক স্তরে সবরকম প্রয়াস চালাচ্ছে ভারত। এদিন সকালে উইং কম্যান্ডারকে নিজেদের হেফাজতে নেয় পাকিস্তান।

বায়ুসেনা কম্যান্ডারের ছবি প্রকাশ করে ফের অভব্যতা পাকিস্তানের

তবে তারপরই আহত উইং কম্যান্ডারের ছবি ও ভিডিও প্রকাশ করে পাকিস্তান। যেভাবে আহত কম্যান্ডারের ভিডিও করে তা জনসমক্ষে এনেছে পাকিস্তান তার কড়া প্রতিবাদ জানিয়েছে ভারত। বিদেশ মন্ত্রকের তরফে স্পষ্ট হুঁশিয়ারি দেওয়া হয়েছে যাতে উইং কম্যান্ডারের কোনও ক্ষতি না হয়। তাঁকে অবিলম্বে ছেড়ে দেওয়ার আবেদনও ভারত জানিয়েছে।

প্রসঙ্গত এদিন দুপুরে সাংবাদিক সম্মেলনে বিদেশ মন্ত্রক জানিয়েছে, পাকিস্তানে বসে জইশ ই মহম্মদ জঙ্গিরা ফের আত্মঘাতী হামলার পরিকল্পনা করছিল। এই সুনির্দিষ্ট তথ্য হাতে আসার পরই ভারত পাকিস্তানের ভিতরে তিনটি জঙ্গি ঘাঁটিতে হামলা চালিয়েছে।

আর সেই হামলার পর থেকেই পাকিস্তান ভারতের সেনার ওপরে পাল্টা হামলা শুরু করেছে। এদিন পাকিস্তান ভারতীয় সীমান্তে ঢুকে হামলা করার চেষ্টা করলে ভারত তার সঙ্গে সঙ্গে জবাব দিয়েছে। তবে এর মাঝেই এক উইং কম্যান্ডার পাক হেফাজতে আটকে পড়েছেন।

English summary
India strongly objects to Pakistan’s vulgar display of injured IAF personnel
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X