• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বায়ুসেনাকে অভিনন্দন, কিন্তু 'এয়ারস্ট্রাইক'-এর রয়েছে আরও বড় তাৎপর্য! খোলসা করলেন অমিত শাহ

১৪ ফেব্রুয়ারি পুলওয়ামার বর্বরোচিত জঙ্গি আক্রমণের জবাব দেওয়া হল ১২ দিন পর। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) নিয়ন্ত্রণরেখা অতিক্রম করে পাক অধিকৃত কাশ্মীরে বিমান হানা চালিয়ে অন্তত ১৩টি জঙ্গি ঘাঁটি ধ্বংস করেছে ভারতীয় বায়ুসেনা। আর এতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরই সাফল্য দেখছেন বিজেপি সভাপতি অমিত শাহ।

সাফল্য বায়ুসেনার, মোদির গুণগান অমিত শাহের মুখে

এদিন সারা দেশের মতো সাহসিকতা ও বীরত্বের জন্য বিজেপির সর্বভারতীয় সভাপতিও ভারতীয় বায়ুসেনাকে অভিবাদন জানিয়েছেন। তবে তাঁর মতে এই সফল অভিযানের তাৎপর্য লুকিয়ে আছে অন্য জায়গায়।

তিনি বলেছেন, এদিনের কার্যক্রম আবারও প্রমাণ করল যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বেই ভারত সবচেয়ে নিরাপদ এবং সুরক্ষিত। এদিন তাঁর মুখে উঠে এসেছে মোদীর নেতৃত্বে 'নয়া ভারত' গড়ে ওঠার কথা। তাঁর মতে 'নয়া ভারত' কোনও রকম সন্ত্রাসবাদী কার্যকলাপ-কে ছেড়ে কথা বলবে না। বাদ যাবে না তাদের সাহায্যকারী ও মদতদাতারাও।

এদিন ভোরে নিয়ন্ত্রণ রেখা বরাবর বালাকোট সেক্টরে আকাশপথে ২১ মিনিট ধরে হামলা চালায় ভারতীয় বায়ুসেনা। বালাকোট, চাকোঠি, মুজফ্ফরাবাদের জঙ্গি শিবিরগুলি গুঁড়িয়ে গিয়েছে। ধ্বংস হয়েছে পুলওয়ামার হামলার দায় স্বীকার করা জঙ্গি গোষ্ঠী জইশ-ই-মহম্মদের কন্ট্রোল রুমও ।

English summary
BJP president Amit Shah has claimed the airstrike at Pakistan occupied Kashmir demonstrated that India is safe and secure under the Prime Minister Narendra Modi.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X