• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সেনার অপমান করছে কংগ্রেস, দেশবাসী ক্ষমা করবে না', পিত্রোদা বিতর্কে অগ্নিশর্মা মোদী

বালাকোটে হামলা নিয়ে প্রশ্ন করেছেন রাহুল গান্ধী ঘনিষ্ঠ কংগ্রেস ওভারসিজ প্রধান স্যাম পিত্রোদা। তিনি ভারতের হামলা নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি পাকিস্তানের প্রতি বিদ্বেষমূলক মনোভাব পোষণ না করার পক্ষপাতী। স্যাম বলেছেন, আটজন জঙ্গি এসে কিছু একটা করল। তার জন্য আপনি গোটা পাকিস্তানের ওপরে খড়্গহস্ত হতে পারেন না। কিছু লোক একটা ঘটনা ঘটাল বলে সেদেশের সকলকে দোষ দিতে পারেন না। এই প্রসঙ্গে ভারতীয় বায়ুসেনার হামলা নিয়েও প্রশ্ন তুলেছেন পিত্রোদা। যার পাল্টা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এই প্রসঙ্গ সামনে আসতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে একহাত নিলেন কংগ্রেস ও পিত্রোদাকে। তিনি লেখেন, কংগ্রেস সভাপতির বিশ্বাসী কংগ্রেসের হয়ে পাকিস্তানের হয়ে গুণ গাইছেন। সেটা করা হচ্ছে ভারতের সেনাকে খাটো করে দেখিয়ে।

মোদী বলেছেন, কংগ্রেস ও গান্ধী পরিবারের ঘনিষ্ঠ স্বীকার করেছেন যে কংগ্রেস সন্ত্রাসের বিরুদ্ধে প্রত্যুত্তর দিতে পারেনি। এটা নতুন ভারত - আমরা জঙ্গিদের তাদের ভাষায় উত্তর দেব।

মোদী বলেছেন, বিরোধীরা সেনাকে বারবার অপমান করছে। আমি দেশের নাগরিকদের কাছে আবেদন করছি - বিরোধী নেতাদের এই নিয়ে প্রশ্ন করুন। জানিয়ে দিন, ১৩০ কোটি ভারতবাসী তাদের ক্ষমা করবে না। দেশ সেনার পাশেই রয়েছে।

English summary
India stands firmly with our forces, PM Modi slams Sam Pitroda and Congress for questioning Balakot air strike
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X