• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা আজ সব রেকর্ড ভেঙে দিল! শেষ ২৪ ঘণ্টা ভয়াবহ

  • |

আগের সমস্ত রেকর্ড ভেঙে জুলাইয়ের শেষে ভারতের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা এক নতুন রেকর্ড গড়ে ফেলল। এমন পরিস্থিতিতে ভারতে শেষ ২৪ ঘণ্টায় সংক্রমণের হার ঘিরে স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিন বড়সড় বার্তা দিচ্ছে।

সমস্ত রেকর্ড ভেঙে দিল

সমস্ত রেকর্ড ভেঙে দিল

গত ২৪ ঘণ্টায় দেশে ৪৫,৭২০ জন আক্রান্ত হয়েছেন করোনায়। যা আজ পর্যন্ত সবচেয়ে বেশি। এর আগে ভারতে করোনার জেরে আক্রান্তের সংখ্যার বিচার এই পরিসংখ্যান সমস্ত রেকর্ডকে হার মানিয়েছে আপাতত।

 আক্রান্ত ও মৃত

আক্রান্ত ও মৃত

ভারতে এই মুহূর্তে ১২ লাখ পেরিয়েছে আক্রান্তের সংখ্যা। মোট আক্রান্ত ১২,৩৮,৬৩৫ জন। এদিন একথা জানানো হয়েছে ভারত সরকারের স্বাস্থ্য বুলেটিনে। সেখানে মৃতের সংখ্যা নিয়েও ব্যাপক ভয়াবহ পরিসংখ্য়ান দেওয়া হয়েছে।

অ্যাকটিভ কেস ও মৃতের সংখ্যা

অ্যাকটিভ কেস ও মৃতের সংখ্যা

ভারত সরকারের স্বাস্থ্য বুলেটিনে জানানো হয়েছে, দেশে ২৯,৮৬১ জনের মৃত্যু হয়েছে এপর্যন্ত করোনার জেরে। ৪,২৬,১৬৭ জন এপর্যন্ত অ্যাকটিভ কেসের শিকার। অন্যদিকে, ৭,৮২৬০৬ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বলে জানানো হয়েছে স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিনে।

 বিশ্বের নিরিখে ভারত কোথায়?

বিশ্বের নিরিখে ভারত কোথায়?

আক্রান্তের নিরিখে আমেরিকা ও ব্রাজিলের পরেই রয়েছে ভারত। ভারতের পরে রয়েছে রাশিয়া। ২৪ ঘন্টা আগে মৃত্যুর সংখ্যার নিরিথে স্পেনকে টপকে গিয়েছে। পরিসংখ্যান বলছে, ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে এগিয়ে অন্ধ্রপ্রদেশ। ২৪ ঘন্টায় ৬০৪৫ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই রয়েছে তামিলনাড়ু, সেখানে ৫৮৪৯ জন আক্রান্ত হয়েছেন। তারপরেই রয়েছে কর্নাটক। সেখানে আক্রান্তের সংখ্যা ৪৭৬৪ জন।

ভারতে চিনের টেলিকম ব্যবসার দিকে গোয়েন্দাদের নজর! সন্দেহের চাউনি কী নিয়ে

English summary
India's highest single-day spike of 45,720 new cases & 1,129 deaths on 23 July
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X