• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে করোনা যুদ্ধে প্রথম প্লাজমা -ব্যাঙ্ক তৈরি হচ্ছে! দিল্লি থেকে বড়সড় ঘোষণা

Google Oneindia Bengali News

প্রায় প্রতিদিনই দৈনিক আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে। এখনও পর্যন্ত দৈনিক আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে পর পর ৫ থেকে ৬ দিন। এমন পরিস্থিতিতে ভারতে প্রথম প্লাজমা ব্যাঙ্ক তৈরি হতে চলেছে।

প্লাজমা ব্যাঙ্ক ভারতে

প্লাজমা ব্যাঙ্ক ভারতে

রাজধানী দিল্লিতে দেশের মধ্যে প্রথম প্লাজমা ব্যাঙ্ক তৈরি হতে চলেছে। এদিন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল একথা জানিয়েছেন। প্লাজমা থেরাপিতে দিল্লিতে বহু মুমুর্ষ করোনা রোগী সেরে ওঠায় এমন সিদ্ধান্ত নিয়েছে দিল্লি সরকার।

'ক্রেডিট নিতে চাইনা..'

'ক্রেডিট নিতে চাইনা..'

এক সাক্ষাৎকারে এদিন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, শুধু মানুষের প্রাণ বাঁচানোই তাঁর একমাত্র লক্ষ্য। এছাড়া কোনও রকমের ক্রেডিট তিনি নিতে চাননা। কেজরিওয়ালের দাবি, দিল্লিতে করোনা রুখতে আরো বড়ো আয়োজনের জন্য প্রস্তুত তাঁর সরকার। তবে মহামারী রোখার সমস্ত রকমের চেষ্টা তিনি করবেন।

প্রয়াত চিকিৎসকদের পরিবারকে ১ কোটি টাকা

প্রয়াত চিকিৎসকদের পরিবারকে ১ কোটি টাকা

দিল্লি সরকার জানিয়ে দিয়েছে, যে সমস্ত চিকিৎসক করোনার চিকিৎসা করতে গিয়ে প্রাণ হারিয়েছেন, সেই সমস্ত চিকিৎসককে তার সরকার ১ কোটি টাকা ক্ষতিপূরণ দেবে।

'যা মনে হয়েছিল তার থেকে খারাপ'

'যা মনে হয়েছিল তার থেকে খারাপ'

এদিন এক সর্বভারতীয় টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে কেজরিওয়াল জানিয়েছেন, করোনা নিয়ে পরিস্থিতি যা মনে করা হয়েছিল, তার থেকে অনেকটাই খারাপ হয়ে গিয়েছে। আশঙ্কা রয়েছে দিল্লিতে ৫.৫ লাখ মানুষ করোনায় আক্রান্ত হবেন। যা নিঃসন্দেহে উদ্বেগের বিষয়।

মেট্রোর স্বল্প পরিষেবার ভাবনা, সবার জন্য মেট্রো চান মুখ্যমন্ত্রী

মহারাষ্ট্রে লকডাউন বাড়ছে ৩১ জুলাই পর্যন্ত, হটস্পট এলাকায় ফের নিষেধাজ্ঞা মহারাষ্ট্রে লকডাউন বাড়ছে ৩১ জুলাই পর্যন্ত, হটস্পট এলাকায় ফের নিষেধাজ্ঞা

English summary
India's first plasma Bank to arrive to fight Covid 19 speard
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X