• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৮,৭১১ জন, মোট টিকাকরণ ২ কোটির বেশি

  • |

টিকাকরণ প্রক্রিয়ার সঙ্গে সঙ্গে লাফ দিয়ে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়েছে প্রবল। গত ২৪ ঘণ্টায় করোনার জেরে আক্রান্তের সংখ্যা ১৮,৭১১ জন। যা নিঃসন্দেহে বাড়িয়েছে দেশের উদ্বেগ।

 ২৪ ঘণ্টার করোনা আপডেট

২৪ ঘণ্টার করোনা আপডেট

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় দেশে করোনার জেরে আক্রান্তের সংখ্যা ১৮,৭১১ জন। করোনা থেকে মুক্তি পেয়েছেন ১৪,২৯২ জন। করোনার জেরে মৃতের সংখ্যা ১০০ জন। এমনই তথ্য দিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক।

করোনায় মোট আক্রান্ত

করোনায় মোট আক্রান্ত

এদিকে, করোনার জেরে মোট আক্রান্তের সংখ্যা ১,১২১০৭৯৯ জন, মোট করোনা থেকে মুক্ত হয়েছেন ১,০৮,৬৮,৫২০ জন। করোনায় মোট মৃত্যু হয়েছে ১,৫৭,৭৫৬ জন। মোট অ্যাক্টিভ কেস ১,৮৪,৫২৩ জন।

 ভ্যাকসিনেশন

ভ্যাকসিনেশন

একদিকে দেশে করোনার প্রকোপ কমাতে চলছে টিকাকরণ। অন্যদিকে, করোনার প্রকোপ প্রবল পরিমাণে বাড়তে শুরু করেছে দেশে। এদিন স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট বলছে, করোনার জেরে মোট টিকাকরণ হয়েছে ২,০৯,২২,৩৪৪ জনের। ২ কোটি মানুষের ভ্যাকসিনেশন সম্পন্ন হলেও করোনার প্রকোপ বাড়ার ঘটনা রীতিমতো উদ্বেগে রাখছে দেশকে।

 ভয়াবহ করোনার দাপট একাধিক রাজ্যে

ভয়াবহ করোনার দাপট একাধিক রাজ্যে

লাগাতার দেশে করোনার জেরে মহারাষ্ট্রে আক্রান্তের পরিমাণ বাড়ছে। তামিলনাড়ু ও মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি এই মুহূর্তে দেশে উদ্বেগ বাড়াচ্ছে। এদিকে, পাঞ্জাবে করোনার দাপটের জেরে গাতকালই লুধিয়ানায় নাইট কার্ফু চালু করেছে প্রশাসন।

English summary
India's Covid Tally update, 18,711 news cases in last 24 hours says health ministry report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X