• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে শেষ ২৪ ঘণ্টায় করোনা সংক্রমিত ৫৪ হাজারের বেশি মানুষ! পরিসংখ্যান আরও যা বার্তা দিচ্ছে

  • |

করোনা ভাইরাসের জেরে অগাস্টের প্রথম সপ্তাহেই ফের একবার দৈনিক আক্রান্তের হার উদ্বেগ তৈরি করছে। এর আগে করোনা আক্রান্তের সংখ্যা শনিবারের বুলেটিনে ছিল ৫৭ হাজার। রবিবার সকালে স্বাস্থ্য মন্ত্রকের নয়া বুলেটিন দাবি করেছে আক্রান্তের সংখ্যা ৫৪ হাজারের কিছু বেশি। স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে ভারতে করোনা আক্রান্তের হিসাবে শেষ ২৪ ঘণ্টায় ৫৪,৭৩৬ জন ।

ভারতে শেষ ২৪ ঘণ্টায় করোনা সংক্রমিত ৫৪ হাজারের বেশি মানুষ! পরিসংখ্যান আরও যা বার্তা দিচ্ছে

শনিবারের পরিসংখ্যান যদি দেখা যায়, তাতে লক্ষ্য করা যাবে, শেষ২৪ ঘণ্টায় রেকর্ড সংক্রমণ ভারতে। আক্রান্ত হয়েছেন ৫৭,১১৭ জন। যার জেরে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৬ লক্ষ ৯৫ হাজার ৯৮৮ হয়েছে। অ্যাক্টিভ কেসের সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৬৫ হাজার ১০৩ জন। শনিবারের রিপোর্ট বলছে, শেষ ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছে ৭৬৪ জন। যার জেরে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ৩৬,৫১১ জন।

এদিকে, রবিবারের শেষ ২৪ ঘণ্টার রিপোর্টে ৫৪ হাজার ৭৩৬ জন আক্রান্ত হিসাবে দেখা গিয়েছে। গত ২৪ ঘণ্টায় মৃতের হার শনিবারের রিপোর্টের থেকে কম রয়েছে। সেখানে দেখা গিয়েছে গত ২৪ ঘণ্টায় ৮৫৩ জন আক্রান্ত হয়ে মারা গিয়েছেন করোনার জেরে। মোট আক্রান্তের সংখ্যা ১৭৫০,৭২৪ জন। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন,১১৪৫ ৬৩০ জন। দেশে মোট মৃতের সংখ্যা ৩৭,৩৬৪ জন।

করোনা সন্দেহে মৃত্যু হলে যাবতীয় দায়িত্বভার সংশ্লিষ্ট থানার

রহস্যে মোড়া '‌রাত আকেলি হ্যয়’‌, সমাধান করতে একাই ময়দানে নামলেন নওয়াজউদ্দিন

English summary
India's COVID tally crosses 17 lakh mark with 54,736 positive cases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X