• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে করোনার সংক্রমণ কমে ২.৬৭ লক্ষ! কমছে সক্রিয়ও, রোধ করা যাচ্ছে না মৃত্যুমিছিল

Google Oneindia Bengali News

দেশে করোনার দৈনিক সংক্রমণ একটু কমলেও, মৃতের সংখ্যা উদ্বেগ বাড়িয়েই চলেছে। প্রতিদিন চার হাজারের উপর মানুষ মারা যাচ্ছেন করোনায়। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, বুধবার ভারতে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন আড়াই লাখের একটু বেশি। চার লক্ষ থেকে কমে আড়াই সাখ হয়েছে ঠিকই, মৃত্যু মিছিল নিয়ন্ত্রণ করা যাচ্ছে না কিছুতেই।

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনাঃ গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৩৫০ জন

দেশে করোনার সংক্রমণ কমে ২.৬৭ লক্ষ! চলছে মৃত্যুমিছিল

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিন জানানো হয়েছে, করোনার দৈনিক আক্রান্তের সংখ্যা ২,৬৭,৩৩৪। এবং নতুন প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ৪,৫২৯। এর ফলে দেশে মোট সংক্রমিত হলেন ২ কোটি ৫৪ লক্ষ ৯৬ হাজার ৩৩০। আর মৃতের সংখ্যা দাঁড়িয়েছে মোট ২,৮৩,২৪৮। করোনার দ্বিতীয় তরঙ্গ দেশে মৃতের সংখ্যা আরও বাড়বে বলে অনুমান করছেন বিশেষজ্ঞরা।

করোনার দ্বিতীয় তরঙ্গে শুধু এটাই স্বস্তি যে, এদিনে করোনামুক্ত হয়েছেন ৩ লক্ষ ৮৯ হাজার ৮৫১। দৈনিক আক্রান্তের প্রায় দেড়গুণ বেশি রোগী করোনামুক্ত হয়েছেন। মোট ২ কোটি ১৯ লক্ষ ৮৬ হাজার ৩৬৩ জন করোনামুক্ত হয়েছেন। দেশে করোনা সক্রিয়ের সংখ্যা এই মুহূর্তে ৩২ লক্ষ ২৬ হাজার ৭১৯। দেসে মোট টিকাকরণ হয়েছে ১৮ কোটি ৫৮ লক্ষ ৯ হাজার ৩০২।

বুধবার বাদে সপ্তাহে সমস্ত দিনেই নতুন আক্রান্তের সংখ্যা কমে যাওয়ার পরেও টানা ৫ দিন ৪ হাজারেরও বেশি মৃত্যুর রেকর্ড করা হয়েছে। ভারতে রেকর্ড ৪,৫২২ জনের মৃত্যু হয়েছে করোনায়। ১২ জানুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্রে ৪,৪৬৮ মৃত্যুর রেকর্ডকে ছাড়িয়ে গেছে ভারত। ৬ এপ্রিল ব্রাজিলে সর্বোচ্চ ৪,২১১ জনের মৃত্যু হয়েছিল করোনায়।

English summary
India’s corona infection decreased but number of new fatalities increased anxiety.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X