• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে শেষ ২৪ ঘণ্টায় করোনাজয়ীর সংখ্যা আক্রান্তের থেকে বেশি, ১৬ মের স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট কী বলছে

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক দাবি করেছে যে ধীরে ধীরে করোনার দ্বিতীয় ঢেউ নামতে শুরু করেছে। এদিনে ১৬ মের করোনা রিপোর্টে দেখা যাচ্ছে আক্রান্তের সংখ্যার চেয়ে বেড়েছে দেশের করোনাজয়ীর সংখ্যা। দেশে আপাতত সুস্থতার হার ৮৪.২ শতাংশ। এদিকে, এসবের মাঝেি করোনার জেরে মৃতের সংখ্যা উদ্বেগে রাখছে ভারতবাসীকে।

 শেষ ২৪ ঘণ্টায় কী রিপোর্ট?

শেষ ২৪ ঘণ্টায় কী রিপোর্ট?

ভারতে ১৬ মে স্বাস্থ্য় মন্ত্রকের যে রিপোর্ট করোনা নিয়ে পেশ হয়েছে, তাতে দেখা যাচ্ছে দেশে ধীরে ধীরে নামছে করোনা গ্রাফ। এদিনও করোনায় দৈনিক আক্রান্ত দেশে সাড়ে তিন লাখের কম। শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩,১১,১৭০ জন। শেষ ২৪ ঘণ্টায় করোনা জয় করেছেন ৩,৬২,৪৩৭ জন।

সর্বমোট পরিস্থিতি ও অ্যাক্টিভ কেস

সর্বমোট পরিস্থিতি ও অ্যাক্টিভ কেস

করোনার জেরে মোট ২,৪৬,৮৪,০৭৭ জন দেশে আক্রান্ত। অ্যাক্টিভ কেস দেশে ৩৬,৪৫৮ জনের মধ্যে দেখা গিয়েছে। মোট সুস্থতার সংখ্যা ২,০৭,৯৫,৩৩৫ জন। মৃতের সংখ্যা মোট ২,৭০, ২৮৪ জন।

 মৃতের সংখ্যা

মৃতের সংখ্যা

প্রসঙ্গত, দেশে করোনা জয়ীর সংখ্য়া আক্রান্তকে ছাপিয়ে গেলেও, স্বস্তি ফিরছে না দেশের দৈনিক মৃতের সংখ্যায় । ১৬ মের রিপোর্ট বলছে, শেষ ২৪ ঘণ্টায় দেশে মৃতের সংখ্যা ৪,০৭৭ জন। যা নিঃসন্দেহে উদ্বেগের বিষয়।

ভ্যাকসিনেশনের ৪ মাস পূর্ণ

ভ্যাকসিনেশনের ৪ মাস পূর্ণ

একদিকে যখন করোনার জেরে দেশে মৃত্যু মিছিল অব্যাহত, তখন অন্যদিকে দেশে জর কদমে চলছে ভ্য়াকসিনেশন। দেশে গত ১৬ জানুয়ারি থেকে শুরু হয়েছে ভ্যাকসিনেশন । তার ৪ মাস পূর্ণ হল আজ। এদিকে, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট জানান দিচ্ছে, এই ভ্যাকসিনেশন মোট সম্পন্ন হয়েছে ১৮,২২,২০,১৬৪ জনের ক্ষেত্রে।

Covid 19 Update : কলকাতা : করোনা আক্রান্ত ৩৯৫১ জন, বাড়ছে চিন্তা

English summary
India reports 3,11,170 new COVID19 cases, 3,62,437 discharges on 16 May report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X