• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০ ডিসেম্বর করোনায় দেশে ১ কোটি পার হতেই গত ২৪ ঘণ্টায় আক্রান্ত কতজন! একনজরে পরিসংখ্যান

  • |

করোনা ভাইরাসের জেরে গতকালই ১ কোটির গণ্ডি পার করেছে ভারত। তারপর এদিন করোনার জন্য স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্টে জানান হয়েছে গত ২৪ ঘণ্টায় দেশে করোনার শিকার হয়েছেন ২৬,৬২৪ জন। সুস্থ হয়েছেন ২৯,৬৯০ জন। মোট আক্রান্তের সংখ্যা, ১০০৩১২২৩ জন।

Positive Story : আবারও দৈনিক সংক্রমণের তুলনায় বেশি হল সুস্থতার সংখ্যা

করোনায় দেশে ১ কোটি পার হতেই গত ২৪ ঘণ্টায় আক্রান্ত কতজন! একনজরে পরিসংখ্যান

কয়েকদিন আগেই বলা হয়েছিল যে উৎসবের মরশুমে যে ভিড় বা জমায়েত দেখা গিয়েছে দেশে তার প্রভাব ডিসেম্বরের করোমা মানচিত্রে পড়তে পারে। তবে ২০ ডিসেম্বর দেশের করোনা আক্রান্তের সংখ্যায় দেখা গিয়েছে দৈনিক সংক্রমণ এখনও ৩০ হিজারের নিচে। যা উৎসেবর মরশুমের আগে ছিল ১ লাখের কাছাকাচছি। গত এক সপ্তাহ ধরেই দেখা যাচ্ছে যে করোনায় দেশে আক্রান্তের দৈনিক হিসাব ২৫ হাজারের আশপাশে। ২০ ডিসেম্বরের রিপোর্ট বলছে, দেশে মোট সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে ৯৫,৮০৪০২ জন। অ্যাক্টিভ কেস রয়েছে ৩০৫৩৪৪ জন। মৃতের সংখ্যা ১৪৫,৪৭৭ জন।

মহামারীর দাপটে গতকাল অর্খাৎ ১৯ ডিসেম্বরের রিপোর্ট বলছে গত ২৪ ঘণ্টায় দেশে করোনা সংক্রমিত হয়েছেন ২৫ হাজার ১৫৩ জন। শুক্রবারের থেকে এই সংখ্যা তিন হাজার বেশি। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, মোট মৃতের সংখ্যা ১ লক্ষ ৪৫ হাজার ১৩৬ জন। তারপর এদিন আক্রান্তের সংখ্যা ২৬ হাজার পার করেছে।

English summary
India records 26,624 new COVID-19 cases, 29,690 recoveries on 20 December's report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X