• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার সামনেই নাম না করে করোনা পরিস্থিতি থেকে চাল বণ্টন নিয়ে তুলোধনা মোদীর! কোন বার্তা প্রধানমন্ত্রীর

যতক্ষণ না দেশে টিকা আসছে, ততক্ষণ সাবধানে থাকতে হবে। এদিন করোনা ভাইরাসের টেস্টিং ফ্যাসিলিটি উদ্বোধনের অনুষ্ঠানে একথা জানান প্রধানমন্ত্রী। উল্লেখ্য, একযোগে এদিন আইসিএমআর এর মুম্বই, কলকাতা ও নয়ডাতে টেস্টিং ল্যাব অনলাইনে উদ্বোধন করেন মোদী। অনুষ্ঠানে উপস্থিত থাকা মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে কার্যত নাম না করে একাধিক গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছেন মোদী।

 বৃত্ত সম্পন্ন!

বৃত্ত সম্পন্ন!

শুরুটা হয়েছিল লকডাউন নিয়ে মুখ্যমন্ত্রীদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকের দিন। যেদিন কার্যত জমা ক্ষোভ গলায় চেপে রেখে মমতা বন্দ্যোপাধ্যায় মোদীর সামনেই জানিয়ে ছিলেন যে , করোনা পরিস্থিতিতে যেন কেন্দ্র কোনও রকমের রাজনীতি না করে। আর সেই বৃত্তের শেষ সম্ভবত আজ করে ফেললেন মোদী। এদিনের অনুষ্ঠানে মমতাকে সামনে রেখেই কেন্দ্রের দেওয়া চাল থেকে করোনা পরিস্থিতি সামলাতে নীতি নিয়ে 'হাইভোল্টেজ' বার্তা দেন মোদী।

সঠিক পদক্ষেপ

সঠিক পদক্ষেপ

উল্লেখ্য, বাংলায় মমতা সরকারের তরফে ও তৃণমূলের তরফে বারবার দাবি করা হয়, করোনা ভাইরাসের সংক্রমণ এভাবে ছড়িয়ে পড়ার জন্য মোদী সরকার দায়ী। কারণ পরিযায়ীদের জন্য মোদী সঠিক নীতি নিতে পারেননি। তার জবাব আজ নাম না করেই দেন মোদী। তিনি বলেন, 'সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই, ভারতের পরিস্থিতি অন্যান্য দেশের থেকে ভাল। আমাদের দেশের মৃতের হার অন্যান্য শক্তিধর দেশের থেকে অনেক কম।'

 প্রধানমন্ত্রীর সতর্ক বার্তা

প্রধানমন্ত্রীর সতর্ক বার্তা

এদিন , দেশের প্রধানমন্ত্রী হিসাবে মোদী দেশবাসীর উদ্দেশে সতর্কবার্তা জানিয়ে বলেন, যতদিন পর্যন্ত না করোনার টিকা আসছে, ততদিন সাবধানে থাকতে হবে। তিনি জানান দেশে, ' ১১ হাজার কভিড ফেসিলিটি সেন্টার হয়েছে। ১১ লাখ আইসোলেশন বেড, ৫ লাখের বেশি টেস্ট হচ্ছে রোজ.. এভাবেই প্রতিটি ভারতীয়কে বাঁচানোর মিশন নেওয়া হয়েছে।'

চাল বণ্টন নিয়ে বার্তা

চাল বণ্টন নিয়ে বার্তা

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন যখন রাজ্যের বকেয়া নিয়ে ফের একবার মোদীকে সামনে পেতেই সুর চড়া করেন, তারপরই চেনা মেজাজে মোদী এর পাল্টা উত্তর দেন । যদিও মোদী কাররো নাম এদিন নেননি। তবে জানিয়ে দেন, উৎসবের মরশুমে যেন প্রতিটি পরিবারে 'কেন্দ্রীয় সরকারের গরীব কল্যাণ প্রকল্প' এর চাল পান। আর তা যেন সময়মতো পান , তা দেখতে হবে।

 পিপিই নিয়ে বার্তা

পিপিই নিয়ে বার্তা

এদিন মোদী দেশবাসীর উদ্দেশে সতর্কবার্তা দিয়ে জানান, একটা সময় দেশে যেখানে ৬ মাসে একটিও PPE তৈরি হত না, সেখানে বর্তমানে রোজ প্রায় স৫ লাখ পিপিই তৈরি হচ্ছে। আর এভাবেই সরকার করোনা মুক্তির দিকে এগিয়ে যাচ্ছে।

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

'বিজেপি-র রাজ্যপালরা' অসাংবিধানিক! নজিরবিহীন আক্রমণ কংগ্রেস নেতা চিদাম্বরমের

English summary
India much better in Covid situation because of right decisions says Modi infront of Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X