• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা! বিশ্বে নবম স্থান থেকে এগিয়ে এবার সপ্তম স্থানে

করোনা আক্রান্তের নিরিখে বিশ্বে সপ্তমস্থানে উঠে এল ভারত। এদিন সকালে স্বাস্থ্যমন্ত্রক প্রকাশিত বুলেটিন থেকে দেখা যাচ্ছে, ভারতে আক্রান্তের সংখ্যা ১,৯০,৫৩৫। মৃত্যু হয়েছে ৫৩৯৪ জনের। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন সর্বোচ্চ ৮৩৯২ জন। আক্রান্তের নিরিখে সব থেকে আগে রয়েছে আমেরিকা।

কলকাতায় এবার বাড়ি থেকে করোনা নমুনা সংগ্রহ! ২ টি ল্যাবের কাজ শুরু

বিশ্বের অবস্থা

বিশ্বের অবস্থা

বিশ্বস্বাস্থ্য সংস্থার তরফে রবিবার জানানো হয়েছে, সারা বিশ্বে আক্রান্তের সংখ্যা ৫,৯৩৪,৯৩৬। এর মধ্যে মৃত্যু হয়েছে ৩৬৭, ১৬৬ জনের।

ভারতের আগে যেসব দেশ

ভারতের আগে যেসব দেশ

বিশ্বে আক্রান্তের নিরিখে সব থেকে খারাপ অবস্থা আমেরিকার।য সেখানে ১,৮৩৭,১৭০ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১০৬,১৯৫ জনের। এরপরেই রয়েছে ব্রাজিল। সেখানে আক্রান্তের সংখ্যা ৫১৪,৯৯২ জন। মৃত্যু হয়েছে ২৯,৩৪১ জন। এরপর রয়েছে যথাক্রমে রাশিয়া, স্পেন, ব্রিটেন, ইতালি। তারপরেই রয়েছে ভারত।

ভারতের অবস্থা

ভারতের অবস্থা

এদিন সকালে স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিনে দেখা যাচ্ছে ভারতে আক্রান্তের সংখ্যা ১৯০,৫৩৫ জন। যাঁদের মধ্যে সক্রিয় আক্রান্ত ৯৩৩২২ জন। সেরে উঠেছেন ৯১,৮১৯ জন। মৃত্যু হয়েছে ৫৩৯৪ জনের। গত ২৪ ঘন্টায় সর্বোচ্চ ৮৩৯২ জন আক্রান্ত হয়েছেন। ৫ মে যেখানে সারা দেশে মৃত্যুর সংখ্যা ছিল ১৯৫ জন, সেখানে ৩০ মে তা বেড়ে দাঁড়িয়েছে ২৬৫ তে।

রেশনের চাল নিয়ে বিস্ফোরক অভিযোগ অধীর চৌধুরীর

English summary
India is now seventh worst hit country by the Covid-19 pandemic tally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X