• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত এখন ৬ টি অমুসলিম ধর্মের আবাসস্থল! এবার জেলে যাবেন অনেক নেতা, সতর্ক করলেন জেপি নাড্ডা

ভারত এখন ছটি অমুসলিম ধর্মাবলম্বীর আবাসস্থল। ঝাড়খণ্ডে নির্বাচনী প্রচারে গিয়ে এমনটাই মন্তব্য করলেন বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা। তিনি আরও বলেন এই ছয় ধর্মের মানুষকে পাকিস্তান, আফগানিস্তান এবং বাংলাদেশ থেকে পালিয়ে আসতে হয়েছে। নতুন নাগরিকত্ব আইনের বিরোধিতার কারণে তিনি কংগ্রেসকে একহাত নেন। নাড্ডা প্রশ্ন করেন, তাঁরা কি নাগরিকত্ব পাওয়ার অধিকারী নন, তাঁরা কোথায় যাবেন,সেইসব লোকেদের ঘর এবার হবে ভারত।

কংগ্রেসকে কটাক্ষ

কংগ্রেসকে কটাক্ষ

হিন্দু, শিখ, বুদ্ধিস্ট, জৈন, পার্সি এবং খ্রিস্টান, যাঁরা এই তিন দেশ থেকে ধর্মীয় কারণে পালিয়ে আসতে বাধ্য হয়েছে, তাঁরা ভারতের নতুন নাগরিকত্ব আইনে সুযোগ পাবেন। কেন কংগ্রেস নেতাদের সিএএ নিয়ে পেটব্যাথা হচ্ছে, কটাক্ষ করেন জেপি নাড্ডা।

জম্মু ও কাশ্মীরে ১০৬ টি আইন প্রযোজ্য

জম্মু ও কাশ্মীরে ১০৬ টি আইন প্রযোজ্য

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মতোই, নাড্ডাও কংগ্রেসকে চ্যালেঞ্জ করেন সংবিধানের ৩৭০ ধারা ফিরিয়ে আনার ব্যাপারে। তিনি বলেন, ঝাড়খণ্ডের যুবকরা কাশ্মীর সীমান্তে পাহাড়া দিচ্ছে। সেখানে ৩৭০ ধারা উঠে যাওয়ার পর দেশের ১০৬ টি আইন সেখানে প্রযোজ্য হয়েছে।

এবার জেলে যাবেন অনেক নেতা

এবার জেলে যাবেন অনেক নেতা

বিজেপির কার্যকরী সভাপতি বলেন, দুর্নীতি প্রতিরোধ আইন কেন্দ্র শাসিত জম্মু ও কাশ্মীর এবং লাদাখে লাগু হওয়ায় বেশ কয়েকজন নেতাকে জেলে যেতে হবে। যদিও তিনি কারও নাম করেননি, এবিষয়ে।

অনেক ইসলামিক দেশ তিনতালাক বাতিল করলেও, কেন ভারতে কংগ্রেস তা করেনি, তা নিয়েও প্রশ্ন তোলেন নাড্ডা।

রাজনীতির সংস্কৃতি পরিবর্তন করেছেন মোদী

রাজনীতির সংস্কৃতি পরিবর্তন করেছেন মোদী

নাড্ডা বলেছেন, দেশে রাজনীতির সংস্কৃতি পরিবর্তন করেছেন মোদী। রাজনীতির অর্থ এখন, মানুষের সেবা, উন্নয়ন এবং ধ্বংসাত্মক শক্তির হাত থেকে দেশকে রক্ষা করা। বলেছেন নাড্ডা।

English summary
India is now home for six non muslim faith, says BJP's JP Nadda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X