• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলওয়ামা নিয়ে পাকিস্তানের সামনে পর পর তুরুপের তাস রাখতে চলেছে ভারত! ফোকাসে সন্ত্রাসবাদ

পুলওয়ামা নিয়ে রীতিমতো কোমর কষতে শুরু করেছে ভারত। ২০১৯ পুলওয়ামা বিস্ফোরণ ও জঙ্গি হামলা নিয়ে কার্যত পাকিস্তানকে একহাত নিতে শুরু করছে ভারত। সেই বছরের ১৪ ফেব্রুয়ারি ভয়াবহ বিস্ফোরণে কেঁপে ওঠে পুওলয়ামা। মুহূর্তে শহিদ হন দেশের ৪০ জন সিআরপিএফ জওয়ান।

কী ঘটেছে?

কী ঘটেছে?

এদিকে ঘটনার ১০০ ঘণ্টার মধ্যে কাশ্মীর উপত্যকা জুড়ে অভিযানে নামে সেনা। পর পর এনকাউন্টারে নিকেশ হয় একের পর এক জঙ্গি। এবার সেই জঙ্গি শিবির ও পুলওয়ামার মূল চক্রীদের ৭ জনকে নিয়ে পাকিস্তানের সামনে পর পর তাস রাখতে চলেছ ভারত।

 ৭ জঙ্গি ও পাকিস্তান

৭ জঙ্গি ও পাকিস্তান

জানা গিয়েছে পাকিস্তানকে আষ্টে পিষ্টে বাঁধতে এবার পুলওয়ামার ৭ মূলচক্রীকে নিয়ে ইসলামাবাদের কাছে কয়েকটি প্রশ্ন তুলে ধরবে ভারত। কারণ ভারেতের হাতে এই জঙ্গিদের নিয়ে বেশ কিছু বিস্ফোরক তথ্য উঠে আসতে শুরু করেছে।

 কাশ্মীরে গা ঢাকা দিয়ে আছে কে?

কাশ্মীরে গা ঢাকা দিয়ে আছে কে?

জানা গিয়েছে পুলওয়ামা কান্ডে যে ৭ আতঙ্কবাদীর কথা জানা গিয়েছে, তাদের মধ্যে অনকেই এনকাউন্টারে নিকেশ হয়েছে । তবে ইসমাইল নামের একজন এখনও উপত্যকায় গা ঢাকা দিয়ে রয়েছে। আর ইসমাইল সহ অনেককে নিয়েই এবার স্বরাষ্ট্রমন্ত্রকের ঘরে চলছে পাকিস্তানকে বেঁধবার ব্লু প্রিন্ট।

 কোন পাকিস্তানকে টার্গেট?

কোন পাকিস্তানকে টার্গেট?

জানা গিয়েছে পুলওয়ামা কান্ডে আলভি, আথর, আসগার, আজহার নামের জঙ্গিদের মূল ডেরা পাকিস্তানে রয়েছে বলে খোঁজ পেয়েছে এনআইএ। এদের হোয়াটসঅ্যাপ সহ একাধিক বিষয় তদন্ত করে পাকিস্তানের ভিওআইপি মিলেছে। আর সেই সূত্র ধরে এইতদন্ত এগিয়েছে।

মোদী,শাহের পরপর সফর বনাম তৃণমূলের জোরালো কর্মসূচি! বাংলার ভোটযুদ্ধে রবীন্দ্রনাথ ইস্যুতে ফোকাসে শান্তিনিকেতন

English summary
India going to ask Pakistan for info on Pulwama perpetrators
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X