• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৪৩ লক্ষের গণ্ডী পেরোল ভারত, মৃতের সংখ্যা ৭৫,০০০ ছুঁই ছুঁই, উদ্বেগ বাড়াচ্ছে দৈনিক সংক্রমণ

উদ্বেগ বাড়িয়ে করোনা ভাইরাসের সংক্রমণে ৪৩ লক্ষের গণ্ডী পেরোল ভারত। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৩,৭০,১২৯। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন ৮৯,৭০৬ জন। দেশে মোট মৃত্যুর সংখ্যা ৭০,০০০-র গণ্ডী পেরিয়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ১.১১৫ জন।

৪৩ লক্ষের গণ্ডী পেরোল ভারত

৪৩ লক্ষের গণ্ডী পেরোল ভারত

করোনা ভাইরাসের দৈনিক সংক্রমণ গতকালের থেকে কম হলেও মোট সংক্রমণে ৪৩ লক্ষের গণ্ডী পার করে ফেলেছে। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়েছেন ৮৯,৭০৬ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৩,৭০,১২৯ জন।

বাড়ল মৃত্যু

বাড়ল মৃত্যু

করোনা ভাইরাসের সংক্রমণে দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ৭৩,৮৯০ জন। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসের সংক্রমণে মারা গিয়েছেন ১১১৫ জন। মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ায় উদ্বেগ বাড়ছে। যদিও অ্যাক্টিভ রোগীর সংখ্যা ৮,৯৭,৩৯৪ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৩৩,৯৮,৮৪৫ জন।

ব্রিটেনের ভ্যাকসিন গবেষণায় ধাক্কা

ব্রিটেনের ভ্যাকসিন গবেষণায় ধাক্কা

এদিকে ব্রিটেনের অক্সফোর্ডের করোনা ভ্যাকসিনের ট্রায়াল ধাক্কা খেয়েছে। অ্যাস্ট্রাজেনকা বন্ধ করে দিয়েছে করোনা টীকার ট্রায়াল। ট্রায়ালে এক স্বেচ্ছাসেবী অসুস্থ হয়ে পড়া এই সিদ্ধান্ত নিয়েছে। যদি এইমসের চিকিৎসক জানিয়েছেন কোভ্যাকসিনের ট্রায়াল সাফল্যের সঙ্গে চলছে। আগামী কয়েক মাসের মধ্যেই বাজারে আনা হবে কোভ্যাকসিন।

 খুলছে স্কুল

খুলছে স্কুল

এদিকে গোটা দেশে শুরু হয়ে গিয়েছে আনলক ৪। তাতে মেট্রো চলাচলে অনুমতি দেয়া হয়েছে। দিল্লি, চেন্নাই সহ একাধিক জায়গায় শুরু হয়ে গিয়েছে মেট্রো চলাচল। ১৪ সেপ্টেম্বর থেকে কলকাতাতে শুরু হবে মেট্রো চলাচল। অন্যদিকে স্কুল খোলার অনুমতি দিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। আগামী ২১ সেপ্টেম্বর থেকে নবম ও দ্বাদশ শ্রেণি পর্যন্ত ক্লাস শুরুর অনুমতি দেওয়া হয়েছে।

English summary
India cross 43 lakh mark in Coronavirus infection one day spike 89,706
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X