• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আশঙ্কা বাড়িয়ে ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যায় বৃদ্ধি! সংক্রমণে ষষ্ঠ, মৃত্যুতে চতুর্থ বাংলা

বুধবার সকালে সারা দেশে(India) করোনা ভাইরাসে(coronavirus) সংক্রমণের সংখ্যা ১,০৫, ৯৫, ৬৬০ -তে। মৃত্যু হয়েছে ১৬২ জনের। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১,৫২, ৭১৮-তে। দেশে মৃত্যুর হার (death) ১.৪৪ শতাংশ। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ১০২, ৪৫, ৭৪১ জন।

Positive Story : আক্রান্তের তুলনায় প্রায় ৪ হাজারের বেশি হল দৈনিক সুস্থতার সংখ্যা

একধাক্কায় তাপমাত্রা বাড়ল ৫ ডিগ্রির বেশি, জেলায় জেলায় বৃষ্টির পূর্বাভাস! বাংলার আবহাওয়ার পরিস্থিতি একনজরে

ভারতে আক্রান্ত ১,০৫, ৯৫, ৬৬০

ভারতে আক্রান্ত ১,০৫, ৯৫, ৬৬০

বুধবার সকালে সারা দেশে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০৫, ৯৫, ৬৬০। সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৪ ঘন্টায় ২,০০, ৫২৮ থেকে কমে হয়েছে ১৯৭২০১। মঙ্গলবার আক্রান্তের সংখ্যা ১০, ০৬৪ বেড়েছিল। এদিন তা আরও ১৩, ৮২৩ জন বৃদ্ধি পেয়েছে। আর মঙ্গলবার মৃত্যুর হয়েছিল ১৪৫ জনের, বুধবার মৃত্যু হয়েছে ১৬২ জনের।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

এদিন সকালে স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে, সারা দেশে এখনও পর্যন্ত ১০২, ৪৫, ৭৪১ জন সুস্থ হয়ে উঠেছেন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৬, ৯৮৮ জন। এদিন সকালে সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৬. ৭০ %-এ। মৃত্যুর হার ১.৪৪%।

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, ষষ্ঠ স্থানে বাংলা

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, ষষ্ঠ স্থানে বাংলা

২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে প্রথম স্থানে কেরল । আক্রান্তের সংখ্যা ৬, ১৪৬ । সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৭০, ২৬২। এখনও পর্যন্ত সেখানে মৃত্যু হয়েছে ৩,৫০৭ জনের। সেখানে ২৪ ঘন্টায় সেখানে ২৬ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘন্টায় সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে মহারাষ্ট্র । এখানে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ২,২৯৪। ২৪ ঘন্টায় সেখানে দেশের মধ্যে সব থেকে বেশি ৫০ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৪,৫১৬ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে তৃতীয়স্থানে কর্নাটক। ৬৪৫ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৬ জনের। সুস্থ হয়েছেন ৮০৭ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে চতুর্থ স্থানে রয়েছে তামিলনাড়ু। সেখানে ৫৪৩ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৭৭২ জন। মৃত্যু হয়েছে ৯ জনের। পঞ্চম স্থানে রয়েছে গুজরাত। ৪৮৫ জন আক্রান্ত হয়েছেন। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ২ জনের, সুস্থ হয়েছেন ৭০৯ জন। ষষ্ঠ স্থানে রয়েছে বাংলা। ৪১২ জন আক্রান্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৫১৩ জন। মৃত্যু হয়েছে ১১ জনের। সপ্তম ও অষ্টমস্থান রয়েছে যথাক্রমে ছত্তিশগড় ও উত্তর প্রদেশ। দুই রাজ্যে যথাক্রমে আক্রান্তের সংখ্যা ৩৪৩, ৩৩৪ জন। মৃত্যুতে সারা দেশে মহারাষ্ট্র রয়েছে প্রথমস্থানে, কেরল রয়েছে দ্বিতীয়স্থান, ছত্তিশগড় ও দিল্লি রয়েছে তৃতীয়স্থানে আর বাংলা রয়েছে চতুর্থ স্থানে।

২৪ ঘন্টায় ৭, ৬৪, ১২০ টি স্যাম্পেল পরীক্ষা

২৪ ঘন্টায় ৭, ৬৪, ১২০ টি স্যাম্পেল পরীক্ষা

আইসিএমআর-এর তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় সারা দেশে ২৪ ঘন্টায় ৭, ৬৪, ১২০ টি স্যাম্পেল পরীক্ষা হয়েছে। ১৯ জানুয়ারি পর্যন্ত ১৮৮, ৫৬৬, ৯৪৭ টি স্যাম্পের পরীক্ষা করা হয়েছে।

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

এদিন সকালে বিশ্বে আক্রান্তের সংখ্যা ৯৬, ৬২৫, ৭৫৫ জন। এঁদের মধ্যে মৃত্যু হয়েছে ২, ০৬৫, ৬৯৮ জনের। সুস্থ হয়েছেন ৬৯, ২৭৪, ০৭৯ জন।

English summary
India coronavirus tally for twentyth january, welness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X