• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৪, ২৫৬ জন! সংক্রমণে ষষ্ঠ আর মৃত্যুতে তৃতীয় বাংলা

শনিবার সকালে সারা দেশে(India) করোনা ভাইরাসে(coronavirus) সংক্রমণের সংখ্যা ১,০৬, ৩৯, ৬৮৪ -তে। মৃত্যু হয়েছে ১৫২ জনের। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১,৫৩, ১৮৪-তে। দেশে মৃত্যুর হার (death) ১.৪৪ শতাংশ। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ১০৩, ০০, ৮৩৮ জন।

বজ্র-ঝড়ের পূর্বাভাসে আবহাওয়া দফতরের হলুদ সতর্কতা! উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার রিপোর্ট একনজরে

ভারতে আক্রান্ত ১,০৬, ৩৯, ৬৮৪

ভারতে আক্রান্ত ১,০৬, ৩৯, ৬৮৪

শনিবার সকালে সারা দেশে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০৬, ৩৯, ৬৮৪। নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪, ২৫৬ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা কমে হয়েছে ১,৮৫, ৬৬২।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

এদিন সকালে স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে, সারা দেশে এখনও পর্যন্ত ১০৩, ০০, ৮৩৮ জন সুস্থ হয়ে উঠেছেন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৭, ১৩০ জন। এদিন সকালে সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৬. ৮২ %-এ। মৃত্যুর হার ১.৪৪%।

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, ষষ্ঠ স্থানে বাংলা

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, ষষ্ঠ স্থানে বাংলা

২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে প্রথম স্থানে কেরল । আক্রান্তের সংখ্যা ৬, ৭৫৩ । সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৭০, ৩৯৭। এখনও পর্যন্ত সেখানে মৃত্যু হয়েছে ৩,৫৬৫ জনের। সেখানে ২৪ ঘন্টায় সেখানে ১৯ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘন্টায় সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে মহারাষ্ট্র । এখানে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ২,৭৭৯। ২৪ ঘন্টায় সেখানে দেশের মধ্যে সব থেকে বেশি ৫০ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৩,৪১৯ জন। তৃতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু। ৫৭৪ জন আক্রান্ত হয়েছেন। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৮ জনের, সুস্থ হয়েছেন ৬৮৯ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে চতুর্থস্থানে গুজরাত। ৪৫১ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২ জনের। সুস্থ হয়েছেন ৭০০ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে পঞ্চম স্থানে রয়েছে ছত্তিশগড়। সেখানে ৪৪০ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৭৬৩ জন। মৃত্যু হয়েছে ৮ জনের। ষষ্ঠ স্থানে রয়েছে বাংলা। ৪০৬ জন আক্রান্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৪৯৩ জন। মৃত্যু হয়েছে ৮ জনের। সপ্তম ও অষ্টমস্থান রয়েছে যথাক্রমে মধ্যপ্রদেশ ও কর্নাটক। দুই রাজ্যে যথাক্রমে আক্রান্তের সংখ্যা ৩৪৭, ৩২৪ জন। মৃত্যুতে সারা দেশে মহারাষ্ট্র রয়েছে প্রথমস্থানে, কেরল রয়েছে দ্বিতীয়স্থান, তৃতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু, উত্তরপ্রদেশ, পশ্চিমবঙ্গ ও পঞ্জাব।

২৪ ঘন্টায় ৮, ৩৭, ০৯৫ টি স্যাম্পেল পরীক্ষা

২৪ ঘন্টায় ৮, ৩৭, ০৯৫ টি স্যাম্পেল পরীক্ষা

আইসিএমআর-এর তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় সারা দেশে ২৪ ঘন্টায় ৮, ৩৭, ০৯৫ টি স্যাম্পেল পরীক্ষা হয়েছে।

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

এদিন সকালে বিশ্বে আক্রান্তের সংখ্যা ৯৮, ৭৪৮, ৫১০ জন। এঁদের মধ্যে মৃত্যু হয়েছে ২, ১১৬, ৪৩৭ জনের। সুস্থ হয়েছেন ৭০, ৯২০, ৪৭৪ জন।

English summary
India coronavirus tally for twenty third january, welness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X