• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা! সক্রিয় আক্রান্তের নিরিখে তৃতীয়,মৃত্যুতে চতুর্থস্থানে পশ্চিমবঙ্গ

বৃহস্পতিবার দেশে(India) করোনা ভাইরাসে(coronavirus) সংক্রমণের সংখ্যা ৭৭ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। এদিন সকাল ১০টা পর্যন্ত তা পৌঁছে গিয়েছে, ৭৭,০৬, ৯৪৬-এ। গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৫৫,৮৩৯ জন। মৃত্যু হয়েছে ৭০২ জনের। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১,১৬, ৬১৬ -তে। । দেশে মৃত্যুর হার (death) ১.৫১ শতাংশ।

ভয়ঙ্কর খেলা খেলছেন মমতা! বিমল গুরুংকে নিয়ে নোংরা রাজনীতি, বিস্ফোরক অধীর

ভারতে আক্রান্ত ৭৭,০৬,৯৪৬

ভারতে আক্রান্ত ৭৭,০৬,৯৪৬

সোমবার সকালে আক্রান্তের সংখ্যা ছিল ৭৫, ৫০, ২৭৩। এদিন সক্রিয় আক্রান্তের সংখ্যা ৭, ৭২, ০৫৫। মঙ্গলবার সকালে সক্রিয় আক্রান্তের সংখ্যা কমে হয়েছে ৭, ৪৮, ৫৩৮। আর বৃহস্পতিবার আক্রান্তের সংখ্যা একদিকে যেমন ৭৭,০৬,৯৪৬, অন্যদিকে সক্রিয় আক্রান্তের সংখ্যা হ্রাস পেয়ে হয়েছে ৭, ১৫, ৮১২।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

এদিন সকালে স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে, সারা দেশে এখনও পর্যন্ত ৬৮, ৭৫, ৫১৮ লক্ষের মতো সুস্থ হয়ে উঠেছেন। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৭৯৪১৫ জন। সোমবার সকালে সুস্থতার হার ছিল ৮, ৮৮.০৩%। মঙ্গলবার তা বৃদ্ধি পয়ে হয়েছে ৮৮.২৬ শতাংশ। বুধবার ছিল ৮৮.৮১%। আর বৃহস্পতিবার তা কমে হয়েছে ৮৯.২০%।

মহারাষ্ট্রের পরিস্থিতির ক্রমেই উন্নতি

মহারাষ্ট্রের পরিস্থিতির ক্রমেই উন্নতি

সক্রিয় আক্রান্তের নিরিখে এদিনও তৃতীয় স্থানে কেরল। সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৯৩,৪২৬। আক্রান্তের সংখ্যা ৩,৬১, ৮৪২ জন। এখনও পর্যন্ত সেখানে মৃত্যু হয়েছে ১২৩৩ জনের। ২৪ ঘন্টায় মৃত্যু ২৬ জনের। অন্যদিকে এখনও দৈনিক আক্রান্ত ও মৃত্যুর নিরিখে সবার আগে থাকলেও পরিস্থিতির উন্নতি রয়েছে মহারাষ্ট্র। সেখানে সংক্রমণের সংখ্যাটা কমেছে। এখনও পর্যন্ত মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ১৬, ১৭, ৬৫৮। ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ৮১৪২ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ১,৫৮, ৮৫২। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২৩, ৩৭১ জন। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৪২, ৬৩৩ জনের। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১৮০ জনের।

পশ্চিমবঙ্গে ক্রমেই বাড়ছে আক্রান্তের সংখ্যা

পশ্চিমবঙ্গে ক্রমেই বাড়ছে আক্রান্তের সংখ্যা

শুক্রবার ৩৭৭১, শনিবার ৩৮৬৫, রবিবার ৩৯৮৩, সোমবার ৩৯৯২, মঙ্গলবার ৪০২৯, বুধবার ৪০৬৯ । রাজ্যে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বুধবার মৃত্যু হয়েছে ৬৪ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩, ২৪৪ জন। রবিবারের থেকে রাজ্যে সুস্থতার হার কমলেও বুধবার তা কিছুটা বাড়ে। সোমবার ও মঙ্গলবার পশ্চিমবঙ্গে সুস্থতার হার ছিল যথাক্রমে ৮৭.৪৮% এবং ৮৭. ৪৩%। বুধবার তা কিছুটা বেড়ে হয়েছে ৮৭.৪৫%।

সারা দেশে আক্রান্তের নিরিখে অষ্টমস্থানে রয়েছে পশ্চিমবঙ্গ আর সক্রিয় আক্রান্তের নিরিখে চতুর্থস্থানে উঠে এসেছে রাজ্য। মহারাষ্ট্র, কর্নাটক, কেরলের পরেই পশ্চিমবঙ্গ। মৃত্যুর সংখ্যার নিরিখে মহারাষ্ট্র, কর্নাটকের পরেই স্থান পশ্চিমবঙ্গের।

২৪ ঘন্টায় ১৪, ৬৯, ৯৮৪ টি স্যাম্পেল পরীক্ষা

২৪ ঘন্টায় ১৪, ৬৯, ৯৮৪ টি স্যাম্পেল পরীক্ষা

আইসিএমআর-এর তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় সারা দেশে ২৪ ঘন্টায় ১৪, ৬৯, ৯৮৪ টি স্যাম্পেল পরীক্ষা হয়েছে।

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

এদিন সকালে বিশ্বে আক্রান্তের সংখ্যা ৪১, ৪৮৬, ৪৪২ জন। এঁদের মধ্যে মৃত্যু হয়েছে ১, ১৩৬, ৩৩৫ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৩০, ৯১৩, ৫২১ জন।

English summary
India coronavirus tally for twenty second October, infection and welness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X