• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারা দেশে করোনায় আক্রান্তের ৭০ শতাংশই কেরল ও মহারাষ্ট্রে! সংক্রমণে সপ্তম আর মৃত্যুতে পঞ্চম বাংলা

বৃহস্পতিবার সকালে সারা দেশে(India) করোনা ভাইরাসে(coronavirus) সংক্রমণের সংখ্যা ১,০৭, ০১, ১৯৩ -তে। মৃত্যু হয়েছে ১২৩ জনের। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১,৫৩, ৮৪৭-তে। দেশে মৃত্যুর হার (death) ১.৪৪ শতাংশ। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ১০৩, ৭৩, ৬০৬ জন।

Positive Story : রাজ্যে কমল দৈনিক করোনা সংক্রমণ

প্রবল শীতের সঙ্গে এবার ধেয়ে আসছে বৃষ্টিও! বাংলার আবহাওয়ার পূর্বাভাস একনজরে

ভারতে আক্রান্ত ১,০৭, ০১, ১৯৩

ভারতে আক্রান্ত ১,০৭, ০১, ১৯৩

বৃহস্পতিবার সকালে সারা দেশে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০৭, ০১, ১৯৩। নতুন করে আক্রান্ত হয়েছেন ১১, ৬৬৬ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা কমে হয়েছে ১,৭৩, ৭৪০।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

এদিন সকালে স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে, সারা দেশে এখনও পর্যন্ত ১০৩, ৭৩, ৬০৬ জন সুস্থ হয়ে উঠেছেন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৪, ৩০১ জন। এদিন সকালে সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৬. ৯৪ %-এ। মৃত্যুর হার ১.৪৪%। এদিন সকালে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন জানিয়েছে, এখন সারা দেশে করোনা আক্রান্তের ৭০ শতাংশ মহারাষ্ট্র আর কেরলের।

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, সপ্তম স্থানে বাংলা

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, সপ্তম স্থানে বাংলা

২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে প্রথম স্থানে কেরল । আক্রান্তের সংখ্যা ৫,৬৫৯ । সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৭২, ৩৩৬। এখনও পর্যন্ত সেখানে মৃত্যু হয়েছে ৩,৬৬৪ জনের। সেখানে ২৪ ঘন্টায় সেখানে ২০ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘন্টায় সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে মহারাষ্ট্র । এখানে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ২,১৭১। ২৪ ঘন্টায় সেখানে দেশের মধ্যে সব থেকে বেশি ৩২ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ২,৫৫৬ জন। তৃতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু। ৫১২ জন আক্রান্ত হয়েছেন। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৮ জনের, সুস্থ হয়েছেন ৫৬৪ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে চতুর্থ স্থানে রয়েছে ছত্তিশগড়। সেখানে ৪৩৯ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৯৪৪ জন। মৃত্যু হয়েছে ৩ জনের। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে পঞ্চম স্থানে কর্নাটক। ৪২৮ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৩ জনের। সুস্থ হয়েছেন ৭৬০ জন। ষষ্ঠ স্থানে রয়েছে গুজরাত । ৩৫৩ জন আক্রান্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৪৬২ জন। মৃত্যু হয়েছে ১ জনের। সপ্তম স্থানে রয়েছে বাংলা। সেখানে ২৩৪ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৩৮৬ জন। মৃত্যু হয়েছে ৮ জনের। অষ্টমস্থানে রয়েছে পঞ্জাব। আক্রান্তের সংখ্যা ১৮৮ জন। মৃত্যুতে সারা দেশে মহারাষ্ট্র রয়েছে প্রথমস্থানে, কেরল রয়েছে দ্বিতীয়স্থান, তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে পঞ্জাব ও দিল্লি। পঞ্চমস্থানে রয়েছে বাংলা ও তামিলনাড়ু।

২৪ ঘন্টায় ৭, ২৫, ৬৫৩ টি স্যাম্পেল পরীক্ষা

২৪ ঘন্টায় ৭, ২৫, ৬৫৩ টি স্যাম্পেল পরীক্ষা

আইসিএমআর-এর তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় সারা দেশে ২৪ ঘন্টায় ৭, ২৫, ৬৫৩ টি স্যাম্পেল পরীক্ষা হয়েছে। সারা দেশে এখনও পর্যন্ত ভ্যাকসিন প্রাপকের সংখ্যা ২০, ২৯, ৪৮০ জন।

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

এদিন সকালে বিশ্বে আক্রান্তের সংখ্যা ১০১, ৪৪১, ১৭৭ জন। এঁদের মধ্যে মৃত্যু হয়েছে ২, ১৮৪, ২৭৩ জনের। সুস্থ হয়েছেন ৭৩, ৩২৫, ৫০৭ জন।

English summary
India coronavirus tally for twenty eighth january, welness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X