• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় প্রতিদিনের নিরিখে সাতমাসের সব থেকে কম আক্রান্ত! সংক্রমণে ষষ্ঠ আর মৃত্যুতে তৃতীস্থানে বাংলা

  • |

মঙ্গলবার সকালে সারা দেশে(India) করোনা ভাইরাসে(coronavirus) সংক্রমণের সংখ্যা ১,০৫, ৮১, ৮৩৭ -তে। মৃত্যু হয়েছে ১৪৫ জনের। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১,৫২, ৫৫৬-তে। দেশে মৃত্যুর হার (death) ১.৪৪ শতাংশ। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ১০২, ২৮, ৭৫৩ জন।

Positive Story : ১০ হাজারের কম হল দৈনিক আক্রান্তের সংখ্যা

ঘন কুয়াশার সঙ্গে শৈত্যপ্রবাহের সতর্কবার্তা! উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার পূর্বাভাস একনজরে

ভারতে আক্রান্ত ১,০৫, ৮১, ৮৩৭

ভারতে আক্রান্ত ১,০৫, ৮১, ৮৩৭

মঙ্গলবার সকালে সারা দেশে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০৫, ৮১, ৮৩৭ । সক্রিয় আক্রান্তের সংখ্যা ২,০০, ৫২৮। প্রতিদিনের নিরিখে সক্রিয় আক্রান্তের সংখ্যা সাতমাসে সব থেকে কম।

 বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

এদিন সকালে স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে, সারা দেশে এখনও পর্যন্ত ১০২, ২৮, ৭৫৩ জন সুস্থ হয়ে উঠেছেন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৭, ৪১১ জন। এদিন সকালে সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৬. ৬৬ %-এ। মৃত্যুর হার ১.৪৪%।

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, ষষ্ঠ স্থানে বাংলা

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, ষষ্ঠ স্থানে বাংলা

২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে প্রথম স্থানে কেরল । আক্রান্তের সংখ্যা ৩৩৪৬ । সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৬৮, ৩৯৮। এখনও পর্যন্ত সেখানে মৃত্যু হয়েছে ৩,৪৮১ জনের। সেখানে ২৪ ঘন্টায় সেখানে ১৭ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘন্টায় সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে মহারাষ্ট্র । এখানে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ১,৯২৪। ২৪ ঘন্টায় সেখানে দেশের মধ্যে সব থেকে বেশি ৩৫ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৩৮৫৪ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে তৃতীয়স্থানে তামিলনাড়ু। ৫৫১ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৮ জনের। সুস্থ হয়েছেন ৭৫৮ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে চতুর্থ স্থানে রয়েছে গুজরাত। সেখানে ৪৯৫ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৭০০ জন। মৃত্যু হয়েছে ২ জনের। পঞ্চম স্থানে রয়েছে ছত্তিশগড়। ৪৭১ জন আক্রান্ত হয়েছেন। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৭ জনের, সুস্থ হয়েছেন ১৩০১ জন। ষষ্ঠ স্থানে রয়েছে বাংলা। ৩৮৯ জন আক্রান্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৫৬৯ জন। মৃত্যু হয়েছে ১০ জনের। সপ্তম ও অষ্টমস্থান রয়েছে যথাক্রমে উত্তর প্রদেশ ও মধ্যপ্রদেশ। দুই রাজ্যে যথাক্রমে আক্রান্তের সংখ্যা ৩৭৬, ৩০৪ জন। মৃত্যুতে সারা দেশে মহারাষ্ট্র রয়েছে প্রথমস্থানে, কেরল রয়েছে দ্বিতীয়স্থানে আর বাংলা রয়েছে তৃতীয় স্থানে।

২৪ ঘন্টায় ৭, ০৯, ৭৯১ টি স্যাম্পেল পরীক্ষা

২৪ ঘন্টায় ৭, ০৯, ৭৯১ টি স্যাম্পেল পরীক্ষা

আইসিএমআর-এর তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় সারা দেশে ২৪ ঘন্টায় ৭, ০৯, ৭৯১ টি স্যাম্পেল পরীক্ষা হয়েছে।

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

এদিন সকালে বিশ্বে আক্রান্তের সংখ্যা ৯৬, ০০৯, ৮৯১ জন। এঁদের মধ্যে মৃত্যু হয়েছে ২, ০৪৯, ৩৪৮ জনের। সুস্থ হয়েছেন ৬৮, ৬৩০, ১৩৪ জন।

English summary
India coronavirus tally for nineteenth january, welness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X