• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত ১৬, ৩৭৫ জন! সংক্রমণে নবম, মৃত্যুতে দ্বিতীয় বাংলা

  • |

মঙ্গলবার সকালে সারা দেশে(India) করোনা ভাইরাসে(coronavirus) সংক্রমণের সংখ্যা ১,০৩, ৫৭, ৫৬৯ -তে। মৃত্যু হয়েছে ২০১ জনের। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১,৪৯, ৮৫০-তে। দেশে মৃত্যুর হার (death) ১.৪৫ শতাংশ। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ৯৯, ৭৫, ৯৫৮ জন।

Positive Story : দৈনিক আক্রান্তের তুলনায় ১৩ হাজার বেশি হল সুস্থতার সংখ্যা

শুভেন্দুর দলবদলের প্রভাব! পূর্ব মেদিনীপুরের পরিস্থিতি যাচাইয়ে তৃণমূলের বৈঠকে যা উঠে এল

ভারতে আক্রান্ত ১,০৩, ৫৭, ৫৬৯

ভারতে আক্রান্ত ১,০৩, ৫৭, ৫৬৯

মঙ্গলবার সকালে সারা দেশে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০৩, ৫৭, ৫৬৯ । সক্রিয় আক্রান্তের সংখ্যা ২,৩১, ০৩৬। গত একসপ্তাহে দেশে করোনা সংক্রমণের ৪৪ শতাংশই হয়েছে কেরল ও মহারাষ্ট্রে।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

এদিন সকালে স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে, সারা দেশে এখনও পর্যন্ত ৯৯, ৭৫, ৯৫৮ জন সুস্থ হয়ে উঠেছেন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২৯,০৯১ জন। এদিন সকালে সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৬. ৩২ %-এ।

সংক্রমণ সব থেকে বেশি মহারাষ্টে, নবম স্থানে পশ্চিমবঙ্গ

সংক্রমণ সব থেকে বেশি মহারাষ্টে, নবম স্থানে পশ্চিমবঙ্গ

২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে প্রথম স্থানে মহারাষ্ট্র । আক্রান্তের সংখ্যা ৪,৮৭৫। সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৪৮, ৮০১। এখনও পর্যন্ত সেখানে মৃত্যু হয়েছে ৪৯, ৬৯৫ জনের। সেখানে ২৪ ঘন্টায় সেখানে ২৯ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘন্টায় সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে কেরল । এখানে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ৩,০২১। ২৪ ঘন্টায় সেখানে সব থেকে বেশি ১৯ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৫১৪৫ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে ফের তৃতীয়স্থানে উঠে এসেছে ছত্তিশগড়। ১১৪৭ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ হয়েছেন ১৩৪৯ জন। চতুর্থ স্থানে রয়েছে তামিলনাড়ু। ৮৩৮ জন আক্রান্ত হয়েছেন। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১০ জনের, সুস্থ হয়েছেন ৯৮৫ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে পঞ্চম স্থানে রয়েছে উত্তর প্রদেশ। সেখানে ৭১১ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১০৫৪ জন। মৃত্যু হয়েছে ১০ জনের। ষষ্ঠ ও সপ্তমস্থানে রয়েছে যথাক্রমে গুজরাত ও মধ্যপ্রদেশ। দুই রাজ্যে যথাক্রমে আক্রান্তের সংখ্যা ৬৪৮ এবং ৬২১ জন। অষ্টমস্থানে রয়েছে কর্নাটক। সেখানে আক্রান্তের সংখ্যা ৬০০ জন। নবম স্থানে রয়েছে পশ্চিমবঙ্গ। ২৪ ঘন্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ৫৯৭ জন। সুস্থ হয়েছেন ১৩৪৭ জন। মৃত্যু হয়েছে ২৫ জনের। মৃত্যুতে সারা দেশে মহারাষ্ট্র রয়েছে প্রথমস্থানে আর বাংলা রয়েছে দ্বিতীয়স্থানে।

 ২৪ ঘন্টায় ৮, ৯৬, ২৩৬ টি স্যাম্পেল পরীক্ষা

২৪ ঘন্টায় ৮, ৯৬, ২৩৬ টি স্যাম্পেল পরীক্ষা

আইসিএমআর-এর তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় সারা দেশে ২৪ ঘন্টায় ৮, ৯৬, ২৩৬ টি স্যাম্পেল পরীক্ষা হয়েছে।

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

এদিন সকালে বিশ্বে আক্রান্তের সংখ্যা ৮৬, ১০৫, ৮৫১ জন। এঁদের মধ্যে মৃত্যু হয়েছে ১, ৮৬০, ৫৪০ জনের। সুস্থ হয়েছেন ৬১, ০৫৭, ৭০০ জন।

English summary
India coronavirus tally for fifth january, welness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X