• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে করোনায় কমতে শুরু করেছে দৈনিক মৃতের সংখ্যা! একনজরে পরিসংখ্যান

  • |

ভারতে ক্রমেই নামতে শুরু করেছে করোনায় মৃতের সংখ্যা। পর পর ২ দিনে দেখা গিয়েছে করোনায় মৃতের সংখ্যা ১০০ র নিচে। এদিকে,বাংলাতেও করোনায় মৃতের সংখ্যা দৈনিক হারে নামছে। গতকাল দৈনিক মৃতের সংখ্যার নিরিখে দেখা গিয়েছে পশ্চিমবঙ্গে ১ জনের মৃত্যু হয়েছে।

Posiotive News : করোনা আপডেটঃ পরপর দু’দিন দেশে মৃতের সংখ্যা একশোর নিচে

ভারতে করোনায় কমতে শুরু করেছে দৈনিক মৃতের সংখ্যা! একনজরে পরিসংখ্যান

ভারতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১২,০৫৯ জন। দৈনিক হারে দেখা যাচ্ছে করোনা থেকে মুক্ত হয়েছেন ১১,৮০৫ জন। মোট করোনা আক্রান্তের সংখ্যা ১,০৮,২৬,৩৬৩ জন। করোনা থেকে মোট ছাড়া পেয়েছেন ১,০৫,২২,৬০১ জন। করোনায় মৃতের সংখ্যা ১,৫৪ ৯৯৬ জন।

দেশে ভ্যাকসিন দেওয়ার সংখ্যার নিরিখে দেখা যাচ্ছে, এখনও পর্যন্ত মোট ভ্যাকসিন দেওয়া হয়েছে ৫৭,৭৫৩২২জনকে। এদিকে,শনিবার সকালে সারা দেশে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০৮, ১৪, ৩০৪। নতুন করে আক্রান্ত হয়েছেন ১১, ৭১৩ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা কমে হয়েছে ১,৪৮, ৫৯০। যেখানে রবিবারের রিপোর্ট বলছে, দেশে সক্রিয় আক্রান্ত এখনও পর্যন্ত ১,৪৮,৭৬৬ জন। এর আগে শনিবার রাজ্য় স্বাস্থ্যদফতরের রিপোর্ট জানিয়েছে, বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৯৭ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৫ লক্ষ ৭০ হাজার ৯৮১ জন। এদিন ১৯৭ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লক্ষ ৭১ হাজার ১৭৮ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০২০২। এদিন মৃত্যু হয়েছে ১ জনের।

English summary
India coronavirus tally for 7th february 2021 in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X