• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিচার পাচ্ছেন না নাশকতায় মৃতদের পরিবার, পাকিস্তানই দায়ী, ফের নালিশ ঠুকল ভারত

ফের সন্ত্রাসবাদ নিয়ে পাকিস্তানকে কোণঠাসা করল ভারত। আন্তর্জাতিক মঞ্চে পাকিস্তানকে সরাসরি আক্রমণ করে ভারত অভিযোগ করেছে পাকিস্তানের অসহযোগিতার কারণে নাশকতায় মৃতদের পরিবার বিচার পাচ্ছে না। কারণ পাকিস্তান তদন্তে সহযোগিতা করছে না। আন্তর্জাতিক মঞ্চে পাকিস্তানের বিরুদ্ধে সরাসরি এমনই অভিযোগ করেছেন বিদেশমন্ত্রকের সচিব বিজয় ঠাকুর সিং।

পাকিস্তানকে আক্রমণ

পাকিস্তানকে আক্রমণ

ফের একবার সন্ত্রাসবাদ নিয়ে পাকিস্তানকে সরাসরি আক্রমণ শানাল ভারত। বিদেশমন্ত্রকের মুখপাত্র বিজয় ঠাকুর সিং অভিযোগ করেছেন ভারতে ঘটা একাধিক সন্ত্রাস হামলার পর মৃতদের পরিবার বিচার পাচ্ছেন না। তার একমাত্র কারণ পাকিস্তানের অসহযোগিতা। সন্ত্রাসবাদ নিয়ে রাষ্ট্রপুঞ্জে বিশেষ আলোচনা সভায় এমনই অভিযোগ করেছে ভারত।

সন্ত্রাসবাদের তদন্তে অসহযোগিতা

সন্ত্রাসবাদের তদন্তে অসহযোগিতা

২০০৮ সালের মুম্বই হামলা থেকে ২০১৬ সালের পাঠানকোট হামলা। একাধিক বড় নাশকতা ভারতে চালিয়েছে পাকিস্তান থেকে আসা জঙ্গিরা। অসংখ্য ভারতীয় মারা গিয়েছেন সেই হামলায়। কিন্তু এখন সেইসব হামলায় মৃতদের পরিবার বিচার পায়নি। লস্কর-ই-তৈবা, জঈশ-ই-মহম্মদের মতো জঙ্গি সংগঠনগুলি প্রশ্রয় গিয়ে চলেছে পাকিস্তান। এই হামলার মাস্টার মাইন্ডদের নিরাপদ আশ্রয় দিয়ে চলেছে পাকিস্তান। প্রকাশ্যে এমনই অভিযোগ করেছে ভারত।

রাষ্ট্রপুঞ্জে নালিশ

রাষ্ট্রপুঞ্জে নালিশ

এর আগে পাকিস্তানের বিরুদ্ধে সন্ত্রাসবাদ নিয়ে নালিশ ঠুকেছে ভারত। সীমান্তে জঙ্গি নাশকতায় উস্কানি িদচ্ছে পাকিস্তান এমন অভিযোগ করা হয়েছে। করোনা পরিস্থিতির সুযোগ নিয়ে পাকিস্তান আরও ৪০০০ জঙ্গিকে আশ্রয় দিয়েছে এবং সীমান্ত সন্ত্রাসে মদত দিয়ে চলেছে।

চিনকে সহযোগিতা

চিনকে সহযোগিতা

চিনের সঙ্গে হাত মিলিয়েছে পাকিস্তান। লাদাখে যখন আস্ফালন করে চলেছে লালফৌজ। ঠিক সেই সময়ই কাশ্মীর সীমান্তে জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা চালিয়ে যাচ্ছে পাকিস্তান। চিনের সঙ্গে হাত মিলিয়ে ভারতের সীমান্ত অস্থির করে তোলার চেষ্টা চালাচ্ছে ইমরান সরকার।

Positive Story : জটিল অস্ত্রোপচারে অসাধ্য সাধন কলকাতার এক বেসরকারি হাসপাতালের

বাংলার দুই কেন্দ্রে নির্বাচন কবে! ভোটের ঢাকে কাঠি পড়া নিয়ে ধন্দ রাজনৈতিক মহলে

English summary
India complain against Pakistan for not co operating attitude
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X