• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যোগীরাজ্যের কানপুরে ব্যাপক গোলাগুলি! পুলিশ-দুষ্কৃতী রুদ্ধশ্বাস সংঘর্ষে ৮ পুলিশকর্মীর মৃত্যু

ফের উত্তপ্ত যোগীগড় উত্তরপ্রদেশ। সেখানে এক দাগী দুষ্কৃতী বিকাশ দুবের খোঁজে শুক্রবার ভোররাতে পুলিশি অভিযান শুরু হয়। আর সেই অভিযানের মাঝেই প্রবল সংঘর্ষ দেখা যায় দু'পক্ষের। বিকাশের খোঁজে দেহাতের বিক্রু গ্রামে পুলিশ ঢুকতেই শুরু হয় গুলি বর্ষণ।

৮ জন পুলিশের মৃত্যু

৮ জন পুলিশের মৃত্যু

উত্তরপ্রদেশের কানপুরে শুক্রবার ভোররাতে পুলিশ-দুষ্কৃতী রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। ঘটনায় একজন ডেপুটি সুপারিন্টেডেন্ট, ৩ জন সাব ইনস্পেক্টর সহ বেশ কয়েকজন পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে দুষ্কৃতীদের গুলিতে। উল্লেখ্য, রাহুল তিওয়ারি নামের জনৈক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে একটি তল্লাশি অভিযান চালাতে গিয়ে এই ঘটনা ঘটে।

কী ঘটেছে?

কী ঘটেছে?

পুলিশ বিকাশ দুবের খোঁজে এলাকায় তল্লাশি চালানোর জন্য ঢুকতেই দেখে , গ্রামের রাস্তায় আর্থমুভার রাখা রয়েছে। যতই এগিয়েছে পুলিশের টিম, ততই দেখেছে একের পর এক সরঞ্জামে তাঁদের রাস্তা আটকানো হচ্ছে। এমন পরিস্থিতিতে বিকাশ দুবের বাড়ির কাছে আসতেই বাড়ির ছাদ থেকে গুলি বর্ষণ শুরু হয় পুলিশের ওপর।

কানপুরের পথে ফরেন্সিক দল

কানপুরের পথে ফরেন্সিক দল

গোটা ঘটনার তদন্তে উত্তরপ্রদেশ পুলিশের তাবড় কর্তারা কানপুরের উদ্দেশে রওনা হয়েছেন। লখনউ থেকে রাতারাতি সেখানে ফরেন্সিক দল গিয়ে পৌঁছচ্ছে। এমন পরিস্থিতিতে গোটা এলাকা জুড়ে থমথমে ভাব।

ক্ষুব্ধ যোগী!

ক্ষুব্ধ যোগী!

৮ পুলিশকর্মীর এই মৃত্যু মেনে নিতে পারছেন না উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি গোটা ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি এদিন ৮ পুলিশ কর্মীর প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন তিনি। ঘটনার প্রাথমিক রিপোর্ট এদিন যোগী আদিত্যনাথের কাছে পৌঁছবে।

01-07-2020- কোভিড ১৯ আপডেট - উ:২৪ পরগনা জেলায় করোনায় মৃতের সংখ্যা ১০০ ছাড়াল

ভারত কি স্বাধীনতা দিবসের দিনই করোনার ভ্যাকসিন পেতে চলেছে! কোন প্রস্তুতি তুঙ্গে

English summary
In Uttar Pradesh's Kanpur, 8 Police personal killed in Criminal's firing during raid
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X