• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কের মাঝেই ডাক্তারখানা থেকে চুরি যাচ্ছে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক

  • |

করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। ইতিমধ্যে বিশ্বব্যাপী মৃতের সংখ্যা ৪০০০-র গণ্ডি ছাড়িয়েছে। পাশাপাশি আক্রান্তের সংখ্যা দেড় লক্ষেরও বেশি। বিশ্বের প্রায় ১০০টিরও বেশি দেসে থাবা বসিয়েছে করোনা ভাইরাস।

একাধিক সতর্কতা অবলম্বনের পরামর্শ চিকিত্সকদের

একাধিক সতর্কতা অবলম্বনের পরামর্শ চিকিত্সকদের

প্রাণঘাতী এই ভাইরাস থেকে বাঁচতে ইতিমধ্যে বিভিন্ন ধরণের সতর্কতা অবলম্বনের কথা বলেছেন চিকিত্সকেরা। সর্বদা পরিষ্কার পরিচ্ছনা বজায় রাখতে বলছেন সকলেই। প্রয়োজন ছাড়া মুখে, নাকে হাত দিতে বারণ করছেন চিকিত্সকেরা। একইসাথে করোনার প্রকোপ থেকে বাঁচতে দরকার মতো হাত ধোয়ার ও মুখে মাস্ক ব্যবহারের পরামর্শ দিচ্ছেন চিকিত্সকেরা।

কালোবাজারি ঠেকাতে কলকাতার ওষুধের দোকান গুলিতে অভিযান স্বাস্থ্য আধিকারিকদের

কালোবাজারি ঠেকাতে কলকাতার ওষুধের দোকান গুলিতে অভিযান স্বাস্থ্য আধিকারিকদের

অনেকেই দেশেই বর্তমানে মেডিকেল স্টোরগুলি ফেস মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজারের সংকট দেখা দিয়েছে বলে জানা যাচ্ছে। দুদিন আগেই কলকাতা মেডিকেল কলেজ সংলগ্ন ওষুধের দোকানগুলিতে ফেস মাস্কের কালোবাজারি রুখতে অভিযান চালায় স্বাস্থ্য দফতরের আধিকারিকেরা।

সংকট মার্কিন যুক্তরাষ্ট্রেও

সংকট মার্কিন যুক্তরাষ্ট্রেও

একাধিক দেশে যোগানের তুলনায় মাস্কের চাহিদা বেড়ে যাওয়ায় অনেক ডাক্তারখানা থেকেই ফেস মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার চুরির অভিযোগ আসছে বলে জানা যাচ্ছে। মার্কিন যুক্তরাষ্ট্রের কেন্টাকির এক ডাক্তার সম্প্রতি তাঁর চেম্বার থেকে থেকে থেকে রহস্যজনকভাবে প্রচুর স্যানিটাইজারর অদৃশ্য হয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন। ব্রেট অলিভার নামের এই চিকিত্সক জানান তিনি প্রায় দুই দশক এই পেশার সঙ্গে যুক্ত, কিন্তু এই প্রথম করোনা ভাইরাসের কারণে মানুষের মধ্যে এই ধরণের ভীতি প্রত্যক্ষ করছেন।

English summary
hand sanitizer and mask were stolen from the doctor's chamber due to Corona panic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X