• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আপডেট: স্যানিটাইজারের বদলে 'পরিশোধিত গোমূত্র' ব্যবহার মন্দিরে! নয়া চাঞ্চল্য ইসকন-এ

  • |

মহারাষ্ট্রে এই মুহূর্তে ভারতে সবচেয়ে বেশি আতঙ্কের পরিস্থিতি তৈরি হয়েছে। করোনা আক্রমণের জেরে এপর্যন্ত ভারতে মৃত্যুর সংখ্যা ৩। অন্যদিকে আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১৩ জন। আর আক্রান্তের সংখ্যা ১২৫। এমন পরিস্থিতিতে জুহুর ইসকন মন্দিরে চালু হল নয়া পদক্ষেপ।

স্যানিটাইজার নয় গোমূত্র!

স্যানিটাইজার নয় গোমূত্র!

সারা দেশে স্যানিটাইজারের হাহাকার পড়ে গিয়েছে। বাজারে মিলছে না 'ব্র্যান্ডেড' স্যানিটাইজার। যে স্যানিটাইজার পাওয়া যাচ্ছে , তা নামী ব্র্যান্ডের না হলেও, তার দাম ১০০ টাকা থেকে শুরু হচ্ছে। এমন পরিস্থিতিতে জুহুর ইসকন মন্দিরে স্যানিটাইজারের জায়গায় গোমূত্রে হাত ধোয়ার পন্থা নেওয়া হয়েছে।

কেরল কংগ্রেসের নেতার বক্তব্য

কেরল কংগ্রেসের নেতার বক্তব্য

কেরলের কংগ্রেসের নেতা রাজু নায়ার জানিয়েছেন, তিনি মুম্বইয়ের ইসকনের কম্প্লেক্সে গিয়েছিলেন। সেখানে তাঁর চেকইং

হওয়ার পর তাঁর হাতে একটি স্প্রে করা হয়। রাজুর দাবি সেই স্প্রেতে অত্যন্ত দুর্গন্ধ ছিল। তারপরই তিনি বুঝতে পারেন যে স্যানিটাইজারের জায়গায় তাঁর হাতে গোমূত্র স্প্রে করে দেওয়া হয়েছে। আর নিরাপত্তা কর্মীদের প্রশ্ন করতেও , তাঁরা জবাব দেন, যে হাতে স্প্রে করা বস্তুটি আসলে গোমূত্র।

ইসকন কর্তৃপক্ষ কী জানিয়েছে?

ইসকন কর্তৃপক্ষ কী জানিয়েছে?

এদিকে, জুহুর ইসকন কর্তৃপক্ষ জানিয়েছে ,যে মন্দিরে প্রবেশ পথ ও মন্দির চত্বরের ভিতর গোবিন্দ রেস্তোরাঁয় তাঁরা প্রথমে স্যানিটাইজার রেখেছিলেন। কিন্তু স্যানিটাইজারের স্টক কমতে শুরু করে এরপর থেকেই। বাজারেও স্যানিটাইজার না মেলায়, তাঁরা স্যানিটাইজারের বদলে গোমূত্র দিয়ে পূণ্যার্থীদের হাত পরিষ্কার করাচ্ছেন। তবে এটা কাউকে জোর করে করানো হচ্ছে না বলেও জানিয়েছে মন্দির কর্তৃপক্ষ।

English summary
In place of hand sanitizer Juhu Iskcon temple uses 'distilled cow urine' .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X