India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কর্ণাটকে একদিনে করোনা আক্রান্ত ৫২৫ জন, সরকার মাস্ক বাধ্যতামূলক করেছে

Google Oneindia Bengali News

উদ্বেগ বাড়িয়ে বাড়ছে করোনা সংক্রমণ। অ্যাক্টিভ কেসের সংখ্যা ঊর্ধ্বমুখী হচ্ছে, পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। কোভিড কেস নিম্নমুখী হওয়ায় দেশের অনেক জায়গাতেই মাস্ক বাধ্যতামূলক তুলে দেওয়া হয়েছিল কিন্তু বর্তমান সময়ে যেহারে ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে তখন কিন্তু অনেক জায়গাতেই মাস্ক পরা আবার বাধ্যতামূলক করা হয়েছে। আর সেই খাতাতেই এবার নাম লেখাল কর্ণাটক।

কর্ণাটকে একদিনে করোনা আক্রান্ত ৫২৫ জন, সরকার মাস্ক বাধ্যতামূলক করেছে

কর্ণাটকে ক্রমশই বাড়ছে করোনা আকান্তের সংখ্যা। শুক্রবার কর্ণাটকে ৫২৫ টি নতুন কেসের সন্ধান মিলেছে। যা নিয়ে সেখানেই বেড়ে চলেছে উদ্বেগ। সেই সঙ্গে সেখানকার সরকার পাবলিক প্লেসে মাস্ক বাধ্যতামূলক করেছে। দোকানদারদেরো মাস্ক সব সময় পরে থাকতে হবে জানানো হয়েছে।

শুক্রবার কর্ণাটকে ৫২৫ টি কেসের সঙ্গে সঙ্গে সংক্রমণের সংখ্যা ঊর্ধ্বমুখী হয়েছে বেঙ্গালুরুতে। এটি বেঙ্গালুরুতে ৩ হাজার ৬১ জন। রাজ্যে মোট সক্রিয় মামলার সংখ্যা ৩ হাজার রাজ্যে ১৭৭ জন। ইতিবাচকতার হার ২.৩১ শতাংশ।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রক সূত্রে জানা গিয়েছে, একদিনে ভারতে কোভিডে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৩২৯ জন। যা বৃহস্পতিবারের তুলনায় অনেকটাই বেশি। আর এর উদ্বেগের মধ্যেই শুধু মহারাষ্ট্রেই আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৮১ জন। থেমে নেই মুম্বইও, সেখানকার করোনা গ্রাফ বেশ উদ্বেগ বাড়াচ্ছে, একদিনে আক্রান্ত হয়েছেন সংখ্যা ২ হাজার জন। হাসপাতালে ভর্তির সংখ্যাও বাড়ছে।

দেশে ৩ মাসে সর্বোচ্চ করোনা আক্রান্তের সংখ্যা, মহারাষ্ট্রে ৩ হাজারের বেশি সংক্রমণ দেশে ৩ মাসে সর্বোচ্চ করোনা আক্রান্তের সংখ্যা, মহারাষ্ট্রে ৩ হাজারের বেশি সংক্রমণ

দেশে ২৪ ঘণ্টায় কোভিডে প্রাণ হারিয়েছেন ১০ জন। এখনও পর্যন্ত ভারতে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৫ লক্ষ ২৪ হাজার ৭৫৭ জন। একদিনে অনেকটাই বেড়েছে অ্যাক্টিভ কেসের সংখ্যা। কেরলে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪১৫ জন, দিল্লি ৬৫৫ টি কেস, কর্ণাটকে ৫২৫ টি মামলা এবং হরিয়ানা ৩২ টি মামলা রয়েছে। ভারতে অ্যাকটিভ কেসের সংখ্যা বেড়ে হয়েছে ৪০ হাজার ৩৭০ জন। অ্য়াকটিভ কেসের হার বেড়ে দাড়িয়েছে ০.০৯ শতাংশ জানা গিয়েছে স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিন অনুযায়ী। গত ২৪ ঘণ্টায় মোট ৩ লক্ষ ৪৪ হাজার ৯৯৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

English summary
Corona graph upwards in Karnataka. 525 people were infected in one day. government has wear masks compulsory there
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X