মায়ের কাছ থেকে কেড়ে নিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ, যৌনাঙ্গে ঢোকানো হল লাঠি

  • Posted By:
Subscribe to Oneindia News

ফের একবার দুধের শিশুর ওপর ধর্ষণের মতো নারকীয় অত্যাচার ঘটে গেল। ঘটনাস্থল হরিয়ানার হিসার। সেখানে এক ৫ বছরের শিশুকে ধর্ষণ করে খুন করা হয়েছে। স্বভাবতই ঘটনার জেরে ছড়িয়েছে চাঞ্চল্য।

মায়ের কোল থেকে কেড়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ, নৃশংসভাবে যৌনাঙ্গে ঢোকানো হল লাঠি

৫ বছরের দুধের শিশুকে ধর্ষণের সময়ে তার যৌনাঙ্গে লাঠি ঢুকিয়ে নারকীয় অত্যাচার চালানো হয় বলে অভিযোগ। প্রবল রক্তপাত আর যন্ত্রণা সহ্য করতে পারে না ওই ছোট্ট প্রাণটি। শেষে ঘটনাস্থলেই মারা যায় সে। কান্নায় শোকে বিধ্বস্ত মৃত শিশুর মা। তিনি জানিয়েছেন, রাত ন'টা নাগাদ ওই শিশুটিকে নিয়ে শুতে চলে যান তাঁর মা। এরপর সকালে উঠে আর শিশুকে নিজের পাশে খুঁজে পাননি তাঁর মা।

[আরও পড়ুন:বিমান সফরে জায়রা ওয়াসিমের শ্লীলতাহানির অভিযোগ, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী, পোস্ট ভিডিও]

এরপরই শিশুর জন্য যখন হন্যে হয়ে ঘুরছেন শিশুটির মা। তখনই তাঁকে এক প্রতিবেশী জানান যে মারা গিয়েছে শিশুটি। এদিকে, ঘটনার পর এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। ঘটনায় স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিমকে তদন্তভার দেওয়া হয়েছে। কিন্তু এই নারকীয় ঘটনা আরও একবার বিজেপি শাসিত হরিয়াণায় নারী নিরাপত্তার দিকটি নিয়ে প্রশ্ন তুলেছে।

English summary
A horrific incident of a young child being brutalised and raped has surfaced from Haryana’s Hisar. A five-year-old was raped and a wooden stick was inserted into her private parts, causing her death.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.