• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্ত্রীর পরিচয় দিয়ে অন্তঃসত্ত্বা প্রতিবেশীকে দাঙ্গাকারীদের হাত থেকে বাঁচালেন মুসলিম যুবক

একদিকে যখন হানাহানি তুঙ্গে, ঠিক তখনই সম্প্রীতির নজির দেখেছে উত্তর পূর্ব দিল্লি। দীর্ঘদিন ধরে পাশাপাশি বাস করে যে সৌভ্রাতৃত্বের সম্পর্ক তৈরি হয়েছে সেটা প্রমাণ করে দিয়েছেন উত্তর পূর্ব দিল্লির কারোয়াল নগরের এক মুসলিম যুবক। প্রতিবেশীর আট মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে নিজের স্ত্রীর পরিচয় দিয়ে দাঙ্গাকারীদের হাত থেকে বাঁচিয়েছেন তিনি।

স্ত্রীর পরিচয় দিয়ে অন্তঃসত্ত্বা প্রতিবেশীকে দাঙ্গাকারীদের হাত থেকে বাঁচালেন মুসলিম যুবক

প্রবল রোষের মুখে যখব দাঙ্গাকারীরা তেড়ে আসছিল প্রতিবেশি বধূর দিকে। তখনই ওই মুসলিম যুবক তাঁকে উদ্ধারে এগিয়ে আসেন। এবং বলেন হিন্দুদের বিবাহিত মহিলার সম চিহ্ন মুছে ফেলতে। দাঙ্গাকারীরা কাছে এগিয়ে আসতেই যুবক জানান, ওই বধূ তাঁর স্ত্রী। দাঙ্গা কারীদের হাত থেকে বাঁচিয়ে নিয়ে আসেন তিনি। বধূকে মহালক্ষ্মী নগরে নিয়ে আসার পর তাঁকে নিরাপদে পরিবারের লোকেদের কাছে পৌঁছে দেন অন্যরা।

দিল্লির ঘটনার প্রতিবাদে ধিক্কার মিছিল করবে তৃণমূল, জানলেন পার্থ চট্টোপাধ্যায়

২৪ ফেব্রুয়ারি থেকে লাগাতার সংঘর্ষ উত্তাল হয়ে উঠেছিল রাজধানী দিল্লি। লাগাতাল হিংসায় ৪৭ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত ১৬৭টি অভিযোগ দায়ের করেছে পুলিস। দুটি পৃথক সিট গঠন করা হয়েছে। দিল্লির হিংসা নিয়ন্ত্রণে দিল্লি পুলিস ব্যর্থ বলে অভিযোগ করেছেন বিরোধীরা। সুপ্রিম কোর্টে ভর্ৎসার মুখে পড়তে হয়েছে পুলিসকে।

English summary
in Delhi Muslim man save life of nabour pregnant woman from goons
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X