• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজধানীর বুকে নারকীয় সন্ত্রাস হানার ছক! রুদ্ধশ্বাস মুহূর্তে গ্রেফতার ২ সন্দেহভাজন জঙ্গি

  • |

ভারতের অন্দরে পাক জঙ্গি প্রবেশে বারবার সীমান্তে বাধা পাচ্ছে একাধিক জঙ্গি সংগঠন। ফলে দেশের অভ্যন্তর থেকে জঙ্গি তৈরির দিকে মনোনিবেশ করেছে পাক জঙ্গি লঞ্চপ্যাডগুলি। আর সেই সূত্র ধরে এদিন রাজধানীর বুক থেকে গ্রেফতার হল ২ সন্দেহভাজন জঙ্গি।

 রাজধানীতে বড় হামলার ছক!

রাজধানীতে বড় হামলার ছক!

২০০১ সালে দিল্লির বুকে সংসদ হামলার নৃশংসচিত্র দেখেছে গোটা দেশ। এবার সেই দিল্লির বুকেই বড়সড় হামলার ছক কষেছিল জইশ জঙ্গি শিবির। সেই ছকই বানচাল করে দিল্লি থেকে গ্রেফতার করা হয় দুই সন্দেহভাজন জঙ্গিকে।

 কাশ্মীরের জঙ্গি জাল দিল্লিতে

কাশ্মীরের জঙ্গি জাল দিল্লিতে

কাশ্মীরের বাসিন্দা সারাই কালে খান কে সোমবার রাত ১০ টা নাগাদ দিল্লির মিলেনিয়াম পার্কের কাছে একটি ফাঁদ পেতে ধরে ফেলে দিল্লি পুলিশ। এক রুদ্ধশ্বাস মুহূর্তে সে পালাতে গিয়েও ধরা পড়ে যায়। এই কাশ্মীরির সঙ্গে জঙ্গি যোগের সন্দেহ রয়েছে। ধরার পরই এই সন্দেহভাজনের কাছ থেকে ২ টি সেমি অটোমেটেড পিস্তল উদ্ধার হয়েছে। মনে করা হচ্ছে কাশ্মীরের জঙ্গি জাল ধীরে ধীরে দিল্লিতে বিস্তারের চেষ্টায় জইশ।

 অপর জঙ্গির খবর

অপর জঙ্গির খবর

এছাড়াও জইশের অপর সন্দেহভাজন জঙ্গি লতিফ মীরকেও দিল্লি থেকে গ্রেফতার করেছে পুলিশ। সে কাশ্মীরের বারামুলার বাসিন্দা। ২০ বছরের এই যুবকের সঙ্গে জইশের ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে বলে খবর।

 দিল্লিতে পর পর জঙ্গি গ্রেফতার

দিল্লিতে পর পর জঙ্গি গ্রেফতার

এর আগে গত অগাস্টে ইসলামিক স্টেটের দুই জঙ্গি দিল্লি থেকে গ্রেফতার হয়। তাদের কাছে ১৫ কেজির বিস্ফোরক ছিল। এদিকে, বাংলাতেও জঙ্গিরা হামলার ছক কষছে বলে গোয়েন্দা সূত্রের খবর। সবমিলিয়ে গোটা দেশে করোনাকালে নিরাপত্তার বন্ধনী আরো আটোসাঁটো করা হচ্ছে।

English summary
In Delhi arrest of 2 Jaish terrorist foiled major attack
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X