• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চেন্নাই ধর্ষণের মামলায় জড়িত আরও অনেকে! পলাতকদের সন্ধানে গঠিত বিশেষ দল

চেন্নাইয়ের বধির নাবালিকার ধর্ষণের ঘটনায় আরও কয়েকজন যুক্ত থাকতে পারে বলে মনে করছে পুলিশ। এখনও অবধি এই ঘটনায় ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু তদন্তে আরও কয়েকজনের সন্ধান পাওয়া গিয়েছে। সব মিলিয়ে ২৪ জনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হবে। আটক সবাইকেই দোষী বলে চিহ্নিত করেছে ওই নাবালিকা।

চেন্নাই ধর্ষণের মামলায় জড়িত আরও অনেকে!

কিশোরীর বাবা-মা সোমবার চেন্নাইয়ের ভেপেরি মহিলা থানায় অভিযোগ দায়ের করেন, তারপরই তদন্তে নামে পুলিশ। প্রথমেই ৬৬ বছরের লিফ্টচালক রবিকে আটক করা হয়। কিশোরীর বয়ান অনুযায়ী এই কুকীর্তির প্রধান মাথা সেই। জানুয়ারি মাসে রবিই প্রথম ওই ১১ বছরের বধির কিশোরীকে একটি ফাঁকা অ্যাপার্টমেন্ট ব্লকে নিয়ে গিয়ে ধর্ষণ করেছিল।

রবিকে জেরা করে তাঁর দুই সঙ্গীর সন্ধান পায় পুলিশ। সোমবার রাতেই তাদেরও তুলে আনে পুলিশ। এইভাবে ধাপে ধাপে ১৭ জনকে আটক করা হয়। কিন্তু জেরায় আরও কয়েকজনের নাম উঠে আসছে বলে জানিয়েছে পুলিশ। এখনও অবধি তারা মনে করছে ঘটনায় অন্তত ২৪ জন জড়িয়ে আছে। তবে তদন্ত এগোলে সংখ্যাটা আরো বাড়তে পারে বলে অনুমান করছে তারা। পলাতকদের ধরার জন্য পুলিশ এক বিশেষ দলও গড়েছে।

আটক ১৭ জনকে ওই কিশোরী চিহ্নিত করলেও তাদের মধ্যে মাত্র ৪ জন অপরাধ স্বীকার করেছে। পুলিশ জানিয়েছে আরও ২ জন ধর্ষণের কথা স্বীকার না করলেও জানিয়েছে তারা ওই নাবালিকার শ্লীলতাহানি করেছিল। তবে মেয়েটির শারীরিক অবস্থা এখন আগের চেয়ে ভাল। মেডিক্যাল পরীক্ষার জন্য তাকে আজ সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হবে। সেই পরীক্ষার রিপোর্ট আদালতে পেশ করা হবে।

English summary
In Chennai rape case a total of 24 are to be charged with rape. Special teams have been formed to nab the absconding suspects.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X