• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হয়ে লড়বেন ব্রিটেন প্রবাসী তরুণী, নীতীশকে জবর টক্কর

সামনেই বিধানসভা ভোট বিহারে। প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে নীতীশ কুমারের। প্রশান্ত কিশোরকে দল থেকে ছেঁটে ফেলার পর বেশ অনেকটাই দুর্বল নীতীশ। এরই মাঝে আবার জবর খবর প্রকাশ্যে এসেছে। নীতীশকে বিহারে চ্যালেঞ্জ জানাতে আসছেন ব্রিটেন প্রবাসী তরুণী। ইতিমধ্যেই তিনি নিজেকে বিহারের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে ঘোষণা করেছেন।

বিহারে নীতীশকে চ্যালেঞ্জ

বিহারে নীতীশকে চ্যালেঞ্জ

বিহার বিধানসভা ভোটে মুখ্যমন্ত্রী পদ প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছেন ব্রিটেন প্রবাসী পুস্পম প্রিয়া চৌধুরি। অনেকেই প্রশ্ন করবেন ব্রিটেন প্রবাসী হয়ে হঠাৎ বিহারকেই কেন রাজনীতির ময়দান হিসেবে বেছে নিলেন প্রিয়া। কারণ প্রিয়ার সঙ্গে বিহারের আত্মিক যোগ রয়েছে। তিনি প্রাক্তন জেডিইউ নেতা বিনোদ চৌধুরির নেয়ে। সেক্ষেত্রে প্রিয়াকে ভূমিকন্যা বললে ভুল হবে না। লন্ডনে থাকলেও মাটির টানেই আবার বিহার মুখী হয়েছেন প্রিয়া।

মুখ্যমন্ত্রী পদে প্রতিদ্বন্দ্বিতা

মুখ্যমন্ত্রী পদে প্রতিদ্বন্দ্বিতা

সরাসরি নীতীশ কুমারকে চ্যালেঞ্জ জানিয়ে বিহার বিধানসভা নির্বাচনে নিজেকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে ঘোষণা করেছেন পূজা। বিহারের দ্বারভাঙা থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। ইতিমধ্যেই বিভিন্ন সংবাদ পত্র এবং নিউজ চ্যানেলে সেকথা জানিয়ে ঘোষণা করেছেন পূজা। প্লুরালস নামে নিজের পার্টির নামও সংবাদ পত্রের বিজ্ঞাপন দিয়ে জানিয়েছেন তিনি।

বিহারে চাপে নীতীশ

বিহারে চাপে নীতীশ

বিজেপি শরিক হলেও একটু চাপেই রয়েছেন নীতীশ কুমার। নিজের ৪৭ তম জন্মদিনে এনআরসি এবং এবং এনপিআর চালু না করার তথা ঘোষণা করেছেন জেডিইউ সুিপ্রমো। এদিকে আবার বিহারে বিজেপির সঙ্গে সম্পর্কে সামান্য চিঁড় ধরেছে নীতীশ কুমারের। যার বলে বলিয়ান হয়ে নীতীশের ক্ষমতায় আসা সেই প্রশান্ত কিশোরকে দল থেকে ছেঁটে ফেলেছেন তিনি। এতে কিছুটা হলেও চাপ বেড়েছে নীতীশের।

শোভনের 'অজ্ঞাতবাস’ কি এবার শেষ হবে, 'ফেরা’র পথে কাঁটা সরাতে ফোনের পর ফোন

English summary
IN Bihar assembly election Nitish Kumar challenged by Britain based girl
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X