India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপি প্রার্থীর গাড়িতে ইভিএম মেশিন, বিধানসভা ভোটের দ্বিতীয় দফায় তুমুল চাঞ্চল্য

  • |
Google Oneindia Bengali News

দ্বিতীয় দফার ভোট পর্ব ঘিরে উত্তেজনার রেশ বাংলা জুড়ে গতকালই দেখা গিয়েছে। দিনভর খবরে ছিল নন্দীগ্রাম। সেখানে ছাপ্পা ভোট হয়েছে বলে অভিযোগে কার্যত অনড় ছিল মমতা ক্য়াম্প। এদিকে দ্বিতীয় দফার ভোট শেষে অসমও বেশ উত্তেজিত ছিল গাতকাল। এক বিজেপি প্রার্থীর গাড়িতে ইভিএম মেশিন নিয়ে যাওয়ার ঘটনা ঘিরে দ্বিতীয় দফার ভোটে অসমে তুমুল চাঞ্চল্য তৈরি হয়। ঘটনা ঘিরে উত্তেজনা তৈরি হতেই পরিস্থিতি সামলাতে নামতে হয় পুলিশকে। চলে শূন্যে গুলি।

অসমে অশান্তি!

অসমে অশান্তি!

অসমের বরাক উপত্যকায় বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু পালের গাড়িতে ইভিএম মেশিন নিয়ে যাওয়ার ঘটনা ঘিরে তুমুল চাঞ্চল্য তৈরি হয়। প্রশ্ন ওঠে নির্বাচন কমিশন কেন একজন প্রার্থীর গাড়ি ইভিএম নিয়ে যাওয়ার জন্য ব্যবহার করছে? অসমের পাথরকান্ডির প্রার্থী কৃষ্ণেন্দু পালের গাড়িতে এই ইভিএম মেশিনগুলি মেলায় ক্ষোভে ফেটে পড়ে বিরোধীরা।

কী দেখা গিয়েছে ভাইরাল ভিডিতে?

কী দেখা গিয়েছে ভাইরাল ভিডিতে?

অসম থেকে বাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে। AS10B0022 নম্বরের একটি গাড়ি 'বোলেরো'-র ভিতরে ইভিএম মেশিন রয়েছে পিছনের দিকে। গাড়ির নম্বর প্লেট দেখেই বিরোধীরা দাবি করে যে গাড়িটি বিজেপি প্রার্থীর। তারপর থেকেই ধুন্ধুমার পরিস্থিতি।

প্রিয়ঙ্কা গান্ধীর বার্তা

এদিকে, ঘটনার ভিডিও শেয়ার করেছেন প্রিয়ঙ্কা গান্ধী। তাঁর দাবি এই ঘটনার পর সত্ত্বর পদক্ষেপ নেওয়া উচিত নির্বাচন কমিশনের। কীভাবে কমিশন ভোটের কাজের জন্য বিজেপি প্রার্থীর গাড়ি ব্যবহারের অনুমতি দেয়? এই প্রশ্নও তুলেছেন সোনিয়া-কন্যা।

করিমগঞ্জে উত্তেজনা

করিমগঞ্জে উত্তেজনা

এদিকে অসমের করিমগঞ্জে প্রবল উত্তেজনা ছড়ায় এই ঘটনাকে কেন্দ্র করে। দ্বিতীয় দফার ভোট মিটতেই এই ঘটনা শুরু হয়। সন্ধ্যের পর থেকে পরিস্থিতি উত্তপ্ত হতে থাকে করিমগঞ্জে।

English summary
In Assam Evms seen in BJP Candidates car, Congress demands EC's step
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X