• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিউশন টিচারের গাফিলতিতে ১৫ জন পড়ুয়া করোনা আক্রান্ত অন্ধ্রপ্রদেশে

দেশ থেকে এখনও করোনা ভাইরাসের আশঙ্কা যায়নি। অথচ প্রত্যেক রাজ্যই স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করে দিয়েছে। তাতে সংক্রমণের ঝুঁকি বাড়ছে বই কমছে না। তেমনি সংক্রমণের ঘটনা ঘটল অন্ধ্রপ্রদেশের গুন্টুরে। গুন্টুর প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে যে এক টিউশন টিচারের গাফিলতির জেরে ১৫ জন শিশু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এই ঘটনাটি ঘটেছে গুন্টুর জেলার ভাটলুরু গ্রানের সত্যেন্নপল্লি মণ্ডল এলাকায়।

টিউশন টিচারের গাফিলতিতে ১৫ জন পড়ুয়া করোনা আক্রান্ত অন্ধ্রপ্রদেশে

এই ঘটনা সম্পর্কে অবগত এক কর্মকর্তা জানিয়েছেন যে ভাটলুর জেলার ওই শিক্ষকের সম্প্রতি কোভিড–১৯ ধরা পড়ে। খোঁজ নিয়ে দেখা যায় যে কমপক্ষে ১৪ জন পড়ুয়া তাঁর সংস্পর্শে এসেছিল এবং তাদেরও কোভিড পজিটিভ ধরা পড়েছে। এখনও পর্যন্ত ভাটলুর গ্রামে ৩৯ জন নিশ্চিত করোনা ভাইরাসের কেস রিপোর্ট হয়েছে।

টিউশন ক্লাসে যাওয়া শিশুদের বয়স সাত বছরের নীচে। সরকারিভাবে জানা গিয়েছে, তাদের অভিভাবকদেরও করোনা ভাইরাস ধরা পড়েছে। শিশুদের তড়িঘড়ি করে এনআরআই হাসপাতালের কোয়ারেন্টাইন কেন্দ্রে পাঠানো হয়েছে। এরপরই গুন্টুর প্রশাসনের পক্ষ থেকে ভাটলুর গ্রামে কোভিড–১৯–এর গণ টেস্টের বন্দোবস্ত করা হয়। অন্ধ্রপ্রদেশে ৭ লক্ষের বেশি নিশ্চিত কোভিড কেস রেকর্ড হয়েছে, যার মধ্যে বৃহস্পতিবার পর্যন্ত ৫,৮৬৯ জন রোগী মারা গিয়েছেন।

অন্ধপ্রদেশ সরকার ৫ অক্টোবর স্কুল–কলেজ খোলার সিদ্ধান্ত বদল করেছে এবং শিক্ষা প্রতিষ্ঠান খোলার সময় পিছিয়ে দিয়েছে। জেলা শাসকদের সঙ্গে এ নিয়ে পর্যালোচনা করার পরই এই সিদ্ধান্ত নিয়েছে সরকার।

বিহারে ভোট হলে কেন নয় বাংলায়! যত দ্রুত সম্ভব ভোটের দাবিতে চিঠি বিজেপির

English summary
In Andhra Pradesh, 15 children are covid positive due to tuition teacher
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X