• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধর্ষণে বাধা, তেলঙ্গানায় পুড়িয়ে দেওয়া হল কিশোরীকে, মৃত্যু ২৭ দিন পর

এক ১৩ বছরের কিশোরী নিজেকে ধর্ষণের হাত থেকে বাঁচানোর চেষ্টা করায় অভিযুক্ত তার গায়ে আগুন ধরিয়ে দেয়। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার খাম্মাম জেলায়। জানা গিয়েছে, ওই কিশোরীকে এক ২৬ বছরের ব্যক্তি ধর্ষণ করার চেষ্টা করছিল। আক্রান্ত কিশোরী এক বেসরকারি হাসপাতালে ২৭ দিন জীবন–মরণ খেলার পর বৃহস্পতিবার মারা যায়।

আক্রান্ত পরিচারিকার কাজ করত

আক্রান্ত পরিচারিকার কাজ করত

খাম্মাম কমিশনার অফ পুলিশ তৌফসির ইকবাল এ প্রসঙ্গে বলেন, ‘‌হ্যাঁ, ওই কিশোরী আগুনে পুড়ে গিয়েছিল এবং হায়দরাবাদে মারা যায়। আমরা ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করেছি।'‌ জানা গিয়েছে, মুস্তাফানগরে অভিযুক্তের বাড়িতে ওই কিশোরী পরিচারিকার কাজ করত এবং গত ১৮ সেপ্টেম্বর এই ঘটনা ঘটে। যদিও ঘটনাটি প্রকাশ্যে আসে অক্টোবরের প্রথম সপ্তাহে। এর আগে পর্যন্ত ওই কিশোরীর চিকিৎসা খুব গোপনভাবে খাম্মামের বেসরকারি হাসপাতালে করা হচ্ছিল, কিন্তু কিশোরীর অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে।

কিশোরীর ৮০ শতাংশ শরীর পুড়ে গিয়েছে

কিশোরীর ৮০ শতাংশ শরীর পুড়ে গিয়েছে

পুলিশ কমিশনার জানিয়েছেন যে হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছিল যে ওই কিশোরী দুর্ঘটনাবশত পুড়ে গিয়েছে। পুলিশ কমিশনার বলেন, ‘‌আমরা যখন নির্দিষ্টভাবে খবর পাই যে ওই কিশোরী অজ্ঞাত কারণে পুড়ে গিয়েছে আমরা তৎক্ষণাত হাসপাতালে যাই এবং তদন্ত শুরু করি।'‌ ৮০ শতাংশ পোড়া নিয়ে ওই কিশোরীকে হায়দরাবাদের ওসমানিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় ৫ অক্টোবর এবং ভালো চিকিৎসার জন্য তাঁকে ফের কর্পোরেট হাসপাতালে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার রাতে ওই কিশোরী মারা যায়।

 আক্রান্তের মৃত্যুকালীন বয়ান

আক্রান্তের মৃত্যুকালীন বয়ান

তবে আক্রান্ত মৃত্যুকালীন বয়ানে বলেছে যে অভিযুক্ত ব্যক্তি তাকে টেনে নিজের শোওয়ার ঘরে নিয়ে যায়, তাকে মারধর করে এবং তাকে যৌন নির্যাতনের চেষ্টা করে, যখন সে প্রতিরোধ করতে থাকে তখন ওই ব্যক্তি তার গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। প্রথমে অভিযুক্ত এই ঘটনা ঘাটানোর পর বাড়ি ছেড়ে চলে যায়, কিন্তু কয়েক ঘণ্টা পর এসে কিশোরীকে বেসরকারি হাসপাতালে ভর্তি করে চিকিৎসার জন্য। কিছুদিন পর সে মেয়েটির পরিবারকে ঘটনা সম্পর্কে জানায়। কিশোরীর পরিবার খাম্মাম শহর থেকে কিছু কিলোমিটার দূরে পাল্লেগুদেমে বসবাস করে।

 ধৃত অভিযুক্ত

ধৃত অভিযুক্ত

পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ধর্ষণের চেষ্টা ও খুনের মামলাও রুজু হয়েছে তার বিরুদ্ধে।

কলকাতাঃ পুজো অনুদানের হিসেব হলফনামা আকারে জমা দেবে রাজ্য, হাইকোর্টের নির্দেশ

সন্তান কোলে মা ত্রাণের খোঁজ করছেন, পরিযায়ী শ্রমিকদের শ্রদ্ধা জানাতে বিশেষ ভাবনা কলকাতার এই পুজোর

English summary
in an attempt to prevent rape telangana minor was set on ablaze
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X