• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বস্তি পেলেন না অর্ণব! বম্বে হাইকোর্টের নয়া রায় কী জানান দিল

  • |

বম্বে হাইকোর্ট সমোবারের রায়ে আরও একধাপ অর্ণবকে বিপাকে রাখল। এদিন এই সাংবাদিকের অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ হয়ে যায়। ২০১৮ সালে এক আত্মহত্যার ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার বিষয়ে অর্ণব গোস্বামীকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। এরপর অর্মভ এদিন অন্তরবর্তা জামিনের জন্য আবেদন করলেও, তা খারিজ করে আদালত।

স্বস্তি পেলেন না অর্ণব! বম্বে হাইকোর্ট কোন রায় দিন সাংবাদিককে নিয়ে

এদিকে, আলিবাগ সেশন কোর্টে আরও এক 'রেগুলার' জামিনের আবেদন এই সাংবাদিক করেন হাইকোর্টের রায়ের আগে। প্রসঙ্গত, দেল হেফাজতে অর্ণব গোস্বামী ফোন ব্যবহর করছেন এমন অভিযোগের পর তাঁকে নভি মুম্বইতে তাজোলা সেন্ট্রাল প্রিজনে আনা হয়। এর আগে তিনি ছিলেন এক অস্থায়ী কোভিড ১৯ কোয়ারেন্টাইন সেন্টারেও।

অর্ণব ছাড়াও এই মামলায় ফিরোজ শেখ, নীতীশ শারদা অভিযুক্ত। তাঁদের কাউকেই অন্তর্বর্তী জামিন না দেওয়ার বার্তা দিয়েছে বম্বে হাইকোর্ট। প্রসঙ্গত, যে সমস্ত অভিযোগ ওই মামলা ঘিরে উঠে আসছে, তাতে জানা যাচ্ছে, অর্ণব গোস্বামীর চ্যানেলের জন্য কিছু কাজ করার পর অন্বয় নায়েক ও তাঁর মা কুমুদ নায়েককে পারিশ্রমিক দেওয়া হয়নি। আর তার জেরেই তাঁরা আত্মঘাতী হন। এরপরই ২০১৮ সালের মে মাসের এই মামলায় ২০২০ সালে অর্ণব গোস্বামীকে গ্রেফতার করে মুম্বই পুলিশ।

কলকাতাঃ বিধি না মানলেই সংক্রমণ বাড়বে, চিকিৎসক মহলের তরফে রেলকে চিঠি

৩ দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে! দিলীপ ঘোষের আইনি নোটিশ কাকলি ঘোষ দস্তিদারকে

English summary
In abetment of suicide case Bombay HC rejects Arnab Goswami’s interim bail plea
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X