• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে করোনা আক্রান্তের নয়া রেকর্ড! একদিনেই মারণ রোগে সংক্রমিত ৬২ হাজার

দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ৬২ হাজার ৫৩৮ জন। মৃত্যু হয়েছে প্রায় ৯০০ জনের। এই নিয়ে দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২০ লক্ষ ২৭ হাজারে। মৃতের সংখ্যা বেড়ে হল ৪১ হাজার ৬৩৩।

২০ লক্ষের গণ্ডি পার

২০ লক্ষের গণ্ডি পার

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যাতেই দেশে ২০ লক্ষের গণ্ডি পার করে। সন্ধ্যা পর্যন্তই এখদিনের নিরিখে দেশে ৫৮ হাজারের বেশি লোক করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এর পাশাপাশি গতকাল সুস্থ হয়েছেন ৪৭ হাজার জন। এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ৮০০ জনেরও বেশি। এর জেরে দেশে এখন মৃতের সংখ্যা সাড়ে ৪১ হাজার ছাড়িয়ে গিয়েছে।

সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৬ লক্ষের উপর

সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৬ লক্ষের উপর

দেশে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৬ লক্ষের উপর। সুস্থ হয়েছেন মোট ১৩ লক্ষ ২৩ হাজার ৩৩৭ জন। হার ৬৭.৬২ শতাংশ। দেশে সবচেয়ে বেশি আক্রান্ত মহারাষ্ট্রে। একদিনের হিসেবে সবচেয়ে বেশি ৩১৬ জন মানুষ মারা গিয়েছেন মহারাষ্ট্রেই। তামিলনাড়ুতে ১১০ জন, কর্নাটকে ৯৩ জন, অন্ধ্রপ্রদেশে ৭২ জন, উত্তরপ্রদেশে ৬১ জন এবং পশ্চিমবঙ্গে ৫৬ জনের মৃত্যু হয়েছে।

মহারাষ্ট্রে সক্রিয় করোনা রোগীর সংখ্যা প্রায় দেড় লক্ষ

মহারাষ্ট্রে সক্রিয় করোনা রোগীর সংখ্যা প্রায় দেড় লক্ষ

মহারাষ্ট্রে সক্রিয় করোনা রোগীর সংখ্যা প্রায় দেড় লক্ষ। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩ লক্ষের উপর। মহারাষ্ট্রে করোনা সংক্রমিত হয়ে মৃত্যু হয়েছে প্রায় ১৭ হাজার জনের। এরপরেই রয়েছে তামিলনাড়ু। এই রাজ্যে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৫৪ হাজার জনের উপর। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে ২ লক্ষের উপর মানুষকে। মৃত্যু হয়েছে প্রায় ৫ হাজার জনের।

দ্বিতীয় স্থানে উঠে এসেছে অন্ধ্রপ্রদেশ

দ্বিতীয় স্থানে উঠে এসেছে অন্ধ্রপ্রদেশ

দ্রুত সংক্রমণ ছড়াচ্ছে অন্ধ্রপ্রদেশে। আক্রান্তের দিক থেকে দেশের মধ্যে দ্বিতীয় স্থানে উঠে এসেছে এই রাজ্য। এখনও পর্যন্ত সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৯০ হাজার। সুস্থ হয়েছেন ১ লক্ষএর উপর। মৃত্যের সংখ্যা প্রায় ২ হাজার। দিল্লিতে বর্তমানে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজার। সুস্থ হয়েছেন ১ ৩০ হাজার জনের উপর। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪০০০ জনের উপর।

'নিখোঁজ মোদী সরকার!' করোনা কেস ২০ লক্ষের গণ্ডি পার হতেই ফের ঝাঁঝালো তোপ রাহুলের

English summary
In a single day highest spike India registers 62000 coronavirus cases on 6th august
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X