• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-শে মানুষ গুগলে সবথেকে বেশি কি সার্চ করেছে?

Google Oneindia Bengali News

যুগ যত এগিয়েছে সমাজ তত উন্নতির পথে হেঁটেছে। বর্তমানে প্রত্যেক মানুষের হাতে হাতে স্মাট ফোন। ইন্টারনেট মানেই পুরো বিশ্ব হাতের মুঠোয়। মানুষের কোনও দরকার হলে তারা নিজের ফোনে ইন্টারনেট খুলে নিজেদের প্রয়োজনীয় তথ্য খুঁজে নেয়। ২০২১ এ সবচেয়ে বেশি মানুষ গুগলে সার্চ করেছে, নিজের বাড়ির কাছাকাছি Fastag near me? এখন সবথেকে বেশি গুরুত্বপূর্ণ করোনা সংক্রান্ত খবর। যেখানে দেখা যাচ্ছে নিজের বাড়ির কাছাকাছি কোথায় কোথায় করোনা পরীক্ষা করা হয়। বাড়ির কাছাকাছি কোন জায়গায় খাদ্য বিতরণ করা হচ্ছে? চলতি বছরে যখন করোনা নিয়ে বিশ্ব তোলপাড়। তখন মানুষ সবথেকে বেশী গুগলে খুঁজেছে বাড়ির কাছাকাছি কোথায় অক্সিজেন সিলিন্ডার পাওয়া যায়? পাশপাশি সার্চ করেছে করোনা হাসপাতাল বাড়ির কাছাকাছি কোথায় আছে? তাছাড়া খুঁজেছে কাছাকাছি কোথায় টিফিন সার্ভিস রয়েছে। এই মহামারীর কারণে মানুষ শরীর নিয়ে খুবই চিন্তিত। তাই অনেকেই সার্চ করেছে কাছাকাছি কোথায় কোথায় সিটি স্ক্যানের জায়গা আছে। এই সব কিছুর পাশে মানুষ সব থেকে বেশি সার্চ করেছে বাড়ির কাছাকাছি রেস্টুরেন্ট আছে? সেই সঙ্গে খুঁজেছে কাছাকাছি ড্রাইভিং স্কুল কোথায় কোথায় আছে?

কোভিড ভ্যাকসিন

কোভিড ভ্যাকসিন

চলতি বছরে অর্থাৎ ২০২১ সালে বিশ্ববাসী করোনার উদ্বেগ কাটিয়ে উঠতে পারেনি। ক্রমশই বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। তত বেশি মানুষ ভ্যাকসিনে নিতে শুরু করেছিল। প্রতি মুহূর্ত, প্রতি মিনিটে মানুষ গুগলে সার্চ করেছে বাড়ির কাছাকাছি কোথায় কোথায় করোনার ভ্যাকসিন সেন্টার রয়েছে। কোন ভ্যাকসিন মানুষ বেশি নিচ্ছে। কোভিশিল্ড, নাকি কো-ভ্যাকসিন নাকি স্পুটিনিক ভি।

কোভিড টেস্ট

কোভিড টেস্ট

প্রায় ২ বছরের বেশি সময় করোনা নিয়ে উদ্বেগ যেন কেটেও কাটছে না। কখন বেড়েছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। কখন বা কমেছে রোগীর সংখ্যা। আর এই পরিস্থিতিতে কারোর জ্বর, সর্দি- কাশি হলে তারা ডাক্তারেরে কাছে গেলে ডাক্তার তাদের আগেই করোনা পরীক্ষা কথা বলেছে। তখন বাড়ির কাছাকাছি কোথায় কোথায় করোনা পরীক্ষা করা হয় সেটাই মানুষ বেশি সার্চ করেছে।

 ফুড ডেলিভারি

ফুড ডেলিভারি

অনেক সময় দেখা গেছে একই পরিবারে সকলে করোনা আক্রান্ত। বা যিনি সংসার সামলান তিনি হয়তো করোনা আক্রান্ত হয়েছেন। তখন সেই সময় পরিবার গুলির দরকার পড়েছে ফুড ডেলিভারির। চলতি বছরে এটাও খুব সার্চ করেছে।

২০২১ সালে গুগলে সবচেয়ে বেশি ট্রেন্ডিং হয়েছে কোন কোন ইভেন্টগুলি?২০২১ সালে গুগলে সবচেয়ে বেশি ট্রেন্ডিং হয়েছে কোন কোন ইভেন্টগুলি?

 অক্সিজেন সিলিন্ডার

অক্সিজেন সিলিন্ডার

এই মহামারীতে অনেক করোনা রোগীকে বাড়িতে রেখে চিকিৎসা করা হয়েছে। যার জন্য দরকার হয়েছে অক্সিজেন সিলিন্ডারের।

করোনার হসপিটাল

করোনার হসপিটাল

২০২১ সালে ক্রমশই বেড়েছে করোনার উদ্বেগ। দিনে দিনে বেড়েছে আক্রান্তের সংখ্যা। তখনই মানুষের দরকার পড়েছে করোনার হাসপাতালের। গুগলে সার্চ করে তখন তারা বাড়ির কাছাকাছি কোথায় কোথায় আছে করোনার হাসপাতাল। সেখানে কটা বেড আছে সমস্ত তথ্য খুঁজে নিয়েছে এই ইন্টারনেটের মাধ্যমে।

ফাস্ট্যাগ

ফাস্ট্যাগ

চলতি বছরে মানুষ গুগলে সার্চ করেছে ফাস্ট্যাগ। যা হল গাড়ির সামনে লাগানো থাকা এক ধরনের বার কোড। ওটা গাড়ির মালিকের ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক থাকে। কোড স্ক্যান করে টোল প্লাজা থেকে টোল কেটে নেওয়া হয় সরাসরি অ্যাকাউন্ট থেকে। ফিজিক্যাল ট্রানজ্যাকশন বা নগদে লেনদেন দরকার হয় না।

রেস্টুরেন্ট

রেস্টুরেন্ট

করোনা পরিস্থিতিতে মানুষ অনেকদিনই বাড়িতে লকডাউনে আটকে পড়েছিল। বেরোতে পারেনি কোথাও। লকডাউন উঠতেই মানুষ গুগলে সার্চ করতে শুরু করেছে বাড়ির আশেপাশে কোথায় কোথায় ভালো রেস্টুরেন্ট আছে।

সিটি স্ক্যান

সিটি স্ক্যান

করোনা পরিস্থিতি জন্য সকলে বেশ চিন্তিত। সেই সঙ্গে শরীর সম্পর্কে সচেতন সকলে। তাছাড়া বিজ্ঞানীদের মতে যে সমস্ত করোনা আক্রান্ত হয়েছেন তাদের সিটি স্ক্যানের দরকার। তাই চলতি বছরে ইন্টারনেটে অনেককেই দেখা গিয়েছে সিটি স্ক্যান বাড়ির কাছাকাছি কোথায় সেটা খুঁজতে।

 গাড়ির প্রশিক্ষন স্কুল

গাড়ির প্রশিক্ষন স্কুল

২০২১ সালে মানুষকে যেটা সবথেকে সার্চ করতে দেখা গেছে সেটা হল বাড়ির কাছাকাছি গাড়ি প্রশিক্ষন স্কুল কোথায় আছে তা খুঁজতে।

রাজ্যে ফের বাড়ছে করোনায় মৃত্যুর সংখ্যা, ভয় বাড়াচ্ছে কলকাতাও

English summary
One of the things people have been searching for in 2021 is to find a car training school near their home.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X