• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রাবণের লঙ্কা যদি বোরখা নিষিদ্ধ করতে পারে রামরাজ্য অযোধ্যা কেন নয়?'মোদীকে প্রশ্ন শিবসেনার

এবার শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মৈত্রীপলা সিরিসেনার পদক্ষেপ দেখে এদেশের সরকারও নিষিদ্ধ করুক বোরখা। এমনই দাবি মাহারাষ্ট্রের অন্যতম দাপুটে কট্টরপন্থী দল শিবসেনের। আর এই ইস্যুতে তারা প্রশ্ন ছুড়ে দিয়েছে কেন্দ্রের মোদী সরকারের কাছে।

রাবণরাজ্য শ্রীলঙ্কা যদি বোরখা নিষিদ্ধ করতে পারে রামরাজ্য অযোধ্যা কেন নয়?মোদীকে প্রশ্ন শিবসেনার

ভোট উত্তাপের মধ্যে ফের একবার বিতর্কিত ইস্যু নিয়ে সরব শিবসেনা। জঙ্গি হামলার পর শ্রীলঙ্কায় যেভাবে বোরখা ও হিজাব নিষিদ্ধ করা হয়েছে,সেইভাবেই যেন ভারতের মাটিতেও তা নিষিদ্ধ হয় এই দাবি তুলে মোদী সরকারের কাছএ প্রশ্নবাণ ছুঁড়ে দেয় শিবসেনা। শিবসেনার দ্বারা পরিচালিত সংবাদপত্র 'সামনা'য় প্রকাশিত এক সম্পাদকীয়তে প্রশ্ন তুলে বলা হয়েছে, ' এটা রাবণের লঙ্কাতে হয়েছে। তাহলে কবে রাম রাজ্য অযোধ্যায় এমনটা হবে?আমরা এটা নিয়ে প্রশ্ন করছি , কারণ এবার মোদী অযোধ্যায় সভা করতে চলেছেন। '

উল্লেখ্য, ৫ বছর পর অযোধ্যার মাটিকে হাইভোল্টেজ সভা করার কথা মোদীর। আর তা ঘিরে ইতিমধ্যেই রাজনৈতিক পারদ তুঙ্গে। উল্লেখ্য, শিবসেনা নিজের দাবি সমর্থনে ফ্রান্স,অস্ট্রেলিয়া, ব্রিটেনের উদাহরণ দেখিয়েছে। যেখানেও নিষিদ্ধ করা হয়েছে বোরখা। যদিও শিবসেনার এই দাবির প্রেক্ষিতে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অথওয়ালে জানিয়ে দিয়েছেন , বোরখা নিষিদ্ধকরণ করা হবে না। যদিও এই ইস্যুটি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে একটি চিঠি পাঠিয়েছে হিন্দু সেনা। সেখানেও একই দাবি করা হয়েছে।

English summary
'If Ravan's Lanka Can Ban Burqa, Why Not Ram's Ayodhya?' Shiv Sena Asks PM Modi.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X