• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমরা ভাল না করতে পারলে অন্যরা সুযোগ পাবে! ভোটারদের 'কৌশলী' বার্তা গডকরির

শেষ ৫ বছরের সরকারের কাজ বিচার করে মানুষ ভোট দিক। প্রথম দফার ভোটের দিন কয়েক আগে এমনই কৌশলী বার্তা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গডকরি। সংবাদ মাধ্যমকে তিনি বলেছেন, এবার আমাদের সরকারের পরীক্ষা। শাসকদলকে পাঁচ বছরের কাজের নিরিখে বিশ্লেষণ করা উচিত। যদি মানুষ ভাবেন আমরা ভাল কাজ করতে পারিনি, তাহলে অন্য দল সুযোগ পাবে।

আমরা ভাল না করতে পারলে অন্যরা সুযোগ পাবে! ভোটারদের কৌশলী বার্তা গডকরির

উজ্জ্বলা যোজনা, স্বচ্ছ ভারত অভিযান, কৃষকদের অ্যাকাউন্টে সরাসরি টাকা ট্রান্সফারের মতো বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্পের মাধ্যমে নরেন্দ্র মোদী ক্ষমতায় টিকে থাকার লড়াই চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যেই প্রথম দফায় কৃষকদের অ্যাকাউন্টে ২ হাজার টাকা করে পৌঁছেও গিয়েছে।

তিনি কি সম্ভব্য প্রধানমন্ত্রী, সেই প্রশ্নও উড়িয়ে দিয়েছেন নীতীন গডকরি। ওই প্রতিযোগিতায় নিজের না থাকার কথা জানিয়েছেন গড়করি। তিনি বর্ণ রাজনীতি কিংবা স্বজনপোষণে বিশ্বাস করেন না দাবি করে নীতীন গড়করি বলেন, গত ৫ বছরের কাজের নিরিখেই তিনি ভোট চাইবেন।

[আরও পড়ুন:'গজনি ফিল্মের মতো' কংগ্রেস প্রতিশ্রুতি ভুলে যায়! রাহুল শিবিরকে ঝাঁঝালো আক্রমণ মোদীর]

গতমাসেই গড়করি দাবি করেছিলেন, বেশ কয়েকজন কংগ্রেস নেতাও তাকে সমর্থন করছেন কেননা তিনি জাতি ধর্ম নির্বিশেষে সবার জন্য কাজ করেন। একটা বড় সংখ্যক কংগ্রেস সমর্থক এবং কর্মী তাঁকে ফোন করে বলেছেন ভয় পাবেন না।

ফেব্রুয়ারিতে ইউপিএ চেয়ারপার্সন সনিয়া গান্ধী এবং অ্য কংগ্রেস নেতারা গড়করির কাজের প্রশংসা করেছিলেন দেশের পরিকাঠামো উন্নয়নে উল্লেখযোগ্য কাজের জন্য।

[আরও পড়ুন:মিডিয়া বিক্রি হয়ে গিয়েছে! সরকার গঠনে উল্লেখযোগ্য ভূমিকা বাংলার, ফের বললেন মমতা]

[আরও পড়ুন:কনস্টেবলকে হুমকি দেওয়ার অভিযোগ! বিতর্কে কোচবিহারের বিজেপি প্রার্থী]

English summary
If people think we have not performed well, other parties will get a chance, said Nitin Gadkari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X