• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কাশ্মীরের শান্তি ভঙ্গ করতে এলেই শেষ করে দেব', পাকিস্তানকে হুঁশিয়ারি ভারতীয় সেনার

জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের পর মাথা খারাপ হয়ে গিয়েছে পাকিস্তানের। ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক সমস্ত সম্পর্ক ছিন্ন করার কথা বলেছেন পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খান। সেই নিয়ে তাঁরা কিছু পদক্ষেপও করেছেন। পাশাপাশি ইন্টেলিজেন্স সূত্রে খবর, ভারতে ফের হামলা চালানোর চেষ্টা করছে পাকিস্তানি জঙ্গি সংগঠন জঈশ ই মহম্মদ। কাশ্মীরের শান্তি বিঘ্নের চেষ্টা চলছে।

এই প্রেক্ষিতেই সতর্ক করে দিল ভারতীয় সেনা। জানাল, কাশ্মীরের শান্তি ভঙ্গ করতে পাকিস্তানের দিক থেকে যদি কোনও পদক্ষেপ করা হয় তাহলে সঙ্গে সঙ্গে শেষ দেখে ছাড়া হবে।

ভারতীয় সেনার চিনার কর্পসের কম্যান্ডার লেফটেন্যান্ট জেনারেল কনওয়ালজিৎ সিং ধিলোঁ পাকিস্তানকে এমনই হুঁশিয়ারি দিয়েছেন। টুইটারে চিনার কর্পস একটি ভিডিও পোস্ট করেছে। সেখানে লেফটেন্যান্ট জেনারেল কনওয়ালজিৎ সিং ধিলোঁ বলছেন, কাশ্মীর উপত্যকায় বারবার পাকিস্তান ও সেদেশের সেনা শান্তি ভঙ্গ করেছে। তা সত্ত্বেও আমরা সকলের খেয়াল রাখছি। কেউ ফের শান্তি ভঙ্গ করতে এলে তা শেষ করে দেব।

প্রসঙ্গত, ভারত কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ করে ভূস্বর্গ করে দুটি কেন্দ্রশাসিত অঞ্চলে ভেঙে দিয়েছে। একদিকে জম্মু ও কাশ্মীর ও অন্যদিকে রয়েছে লাদাখ। যা নিয়ে পাকিস্তান প্রকাশ্যেই বিরোধিতা করেছে। যার প্রেক্ষিতেই ভারতীয় সেনা ফের একবার হুঁশিয়ারি দিল পাকিস্তানকে।

[বন্যার কবলে দক্ষিণ ভারত, বিধ্বস্ত জনজীবন, দেখুন ফটোগ্যালারি]

English summary
If Pakistan disrupt the peace in valley, we will eliminate them, says Indian Army
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X