• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী ফের প্রধানমন্ত্রী হলে কে হবেন স্বরাষ্ট্রমন্ত্রী! ভবিষ্যতবাণী করলেন মমতা ঘনিষ্ঠ নেতা

নরেন্দ্র মোদী ফের প্রধানমন্ত্রী হলে স্বরাষ্ট্রমন্ত্রী হবেন অমিত শাহ। এমনটাই ভবিষ্যতবাণী করলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়াল। গোয়ায় প্রচারে গিয়েছিলেন তিনি। সেখানেই এই কথা বলেন। গোয়ার দুটি লোকসভা কেন্দ্র এবং উপনির্বাচন হওয়া চারটি বিধানসভা কেন্দ্রের মধ্যে তিনটিতে প্রার্থী দিয়েছে আম আদমি পার্টি।

'মোদী প্রধানমন্ত্রী হলে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ'

'মোদী প্রধানমন্ত্রী হলে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ'

অরবিন্দ কেজরিওয়াল স্পষ্ট ভাষায় বলেন, যদি মোদী ফের প্রধানমন্ত্রী হন, তাহলে অমিত শাহ হবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। গতবার অমিত শাহ লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেননি। কিন্তু এবার তিনি গান্ধীনগর থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর অমিত শাহ যদি স্বরাষ্ট্রমন্ত্রী হন তাহলে, দেশের পরিস্থিতি কী হতে পারে, তা চিন্তা করতে বলেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, অমিত শাহ যদি স্বরাষ্ট্রমন্ত্রী হন, তাহলে গোয়ার অর্থনীতি ধাক্কা খাবে। তিনি বলেন, গোয়ার মানুষ আশীর্বাদ ধন্য, কেননা সেখানে কোনও গণপ্রহারের মতো ঘটনা ঘটেনি। কিন্তু বিজেপি যদি ফের ক্ষমতায় আসে তাহলে পরিস্থিতির পরিবর্তন হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

'প্রভাব পড়বে গোয়ার অর্থনীতিতে'

'প্রভাব পড়বে গোয়ার অর্থনীতিতে'

কেজরিওয়াল বলেন, যদি গোয়ায় গোটা তিনেক গণপ্রহারের ঘটনা ঘটে, তাহলে তা রাজ্যের ভ্রমণ শিল্পের ওপর পড়বে। যার প্রভাব পড়বে রাজ্যের অর্থনীতি, চাকরি ও ব্যবসার ওপর। তিনি হিটলারের সঙ্গে বিজেপির তুলনা করেন। তিনি বলেন ২০১৯-এর নির্বাচন ভারত ও সংবিধানকে বাঁচাতে মরন বাঁচন নির্বাচন। বিজেপি জার্মানির হিটলারের মডেল অনুসরণ করছে বলে দাবি করেন তিনি।

[আরও পড়ুন: জঙ্গিদের সঙ্গে 'ইলু ইলু' করছে কংগ্রেস! বিজয় সংকল্প যাত্রা থেকে তোপ অমিতের ]

কেজরিওয়ালের অভিযোগ

কেজরিওয়ালের অভিযোগ

কেজরিওয়াল অভিযোগ করেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মধ্যে সংযোগ রয়েছে। কেননা ইমরান সম্প্রতি বলেছিলেন, পাকিস্তানের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে নরেন্দ্র মোদীর সরকার ভাল।

গোয়ার দুটি লোকসভা এবং চারটি বিধানসভা আসনে উপনির্বাচন ২৩ এপ্রিল।

[আরও পড়ুন:লোকসভা নির্বাচনের সমস্ত খবর পেতে ক্লিক করুন]

English summary
If Modi returns, Amit Shah will be Home Minister, said Delhi CM Kejriwal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X